বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১১:২৭ অপরাহ্ন২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
যুক্তরাজ্যে করোনায় তিন বাংলাদেশীর মৃত্যু-নিউ টাইমস্২৪ জেলায় কমপক্ষে তিনটি যানবাহন প্রস্তুত রাখার নির্দেশনা-নিউ টাইমস্২৪ বগুলাবাজারে ৪৫০টিপরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ-নিউ টাইমস্২৪ তাহিরপুরে ৩ পরিবারের ১৫ জনকে লকডাউন-নিউ টাইমস্২৪ অসহায় ও কর্মহীন মানুষদের সহযোগিতা করে প্রশংসিত হচ্ছেন ব্যারিষ্টার ইমন-নিউ টাইমস্২৪ ধর্মপাশায় ৫৪ পরিবারের উদ্যোগে ১ কি.মি. রাস্তা নির্মাণ-নিউ টাইমস্২৪ চলে গেলেন যুক্তরাজ্য প্রবাসী ব্যারিষ্টার মনির জামান শেখ-নিউ টাইমস্২৪ করোনা ভাইরাস প্রতিরোধে ঘরেই থাকুন-এমপি শিবলী সাদিক-নিউ টাইমস্২৪ প্রধানমন্ত্রীর কাছে ভিডিও কনফারেন্সে যা চাইলেন ও বললেন এমপি মানিক -নিউ টাইমস্২৪ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি-নিউ টাইমস্২৪
“মাছুম ট্রেডার্স”সংক্রান্ত সংবাদটি তথ্যনির্ভর নয় মর্মে প্রতিবাদ জানাচ্ছি-নিউ টাইমস্২৪

“মাছুম ট্রেডার্স”সংক্রান্ত সংবাদটি তথ্যনির্ভর নয় মর্মে প্রতিবাদ জানাচ্ছি-নিউ টাইমস্২৪

আমি নিম্ন স্বাক্ষরকারী স্বত্বাধিকারী ‘মাছুম ট্রেডার্স’, সুনামগঞ্জ। দৈনিক সুনামকণ্ঠ পত্রিকায় বিগত ২৪ মার্চ ২০২০ খ্রি. তারিখের অনলাইন ও অদ্য ২৫ মার্চ ২০২০ খ্রি. তারিখের সংখ্যায় প্রকাশিত ‘মাছুম ট্রেডার্স’ সংক্রান্ত সংবাদটি তথ্যনির্ভর নয় মর্মে প্রতিবাদ জানাচ্ছি।
সুনামগঞ্জ শহরে ‘মাছুম ট্রেডার্স’ দীর্ঘদিন যাবৎ ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছে। স্টেশনারী দোকান ‘ক’ শ্রেণির লাইসেন্স নিয়ে প্রাথমিক ব্যবসা শুরু করলেও দীর্ঘ পথ-পরিক্রমায় ব্যবসার পরিবর্তন ও পরিবর্ধনে আরো বিভিন্ন পণ্য সংক্রান্তের লাইসেন্সপ্রাপ্ত হয়ে সেই সকল পণ্যও বিক্রয় করিয়া আসিতেছে। উল্লেখ্য যে ‘কৃষিপণ্য’, ‘শিশুখাদ্য’, ‘চা-পাতা’ সহ প্রাত্যহিক ব্যবহার্য্য মালামাল সংক্রান্ত যথাযথ লাইসেন্স ও অনুমতি পত্রাদি থাকার পরই এ সমস্ত মালামাল ‘মাছুম ট্রেডার্সে’ বিক্রয় হইতেছে। পত্রিকায় খবরটি পরিবেশিত হওয়ায় ‘মাছুম ট্রেডার্সের’ সুনাম ক্ষুণ্ন হওয়ার ও জনমনে স্বচ্ছতা বিষয়ে নানাবিধ প্রশ্ন উত্থাপিত হইতেছে। এমতাবস্থায় প্রকৃত তথ্যাদি উল্লেখে অত্র প্রতিবাদখানা আপনার পত্রিকায় প্রকাশের মাধ্যমে সাধারণ মানুষের বিভ্রান্তি দূরীকরণে ব্যবস্থা গ্রহণের অনুরোধ করিতেছি।
– মোঃ তৌহিদুর রহমান মাছুম
সত্ত্বাধিকারী
মাছুম ট্রেডার্স
ডাঃ এম.এ লেইস সেন্টার
ডি.এস রোড, সুনামগঞ্জ।(বিজ্ঞাপন)

শেয়ার করুন
  • 42
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT