মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০২:০৭ অপরাহ্ন১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
আজ বিশিষ্ট মানবাধিকার কর্মী ছবি রানী দে”র শুভ জন্মদিন আওয়ামীলীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন গুলো হচ্ছে সাংবাদিক মরহুম আবেদ মাহমুদ চৌধুরীকে শ্রদ্ধাভরে স্বরণ করছি করোনা সংকটে মানবতার সেবায় জুবিলীয়ান ৯৯ ব্যাচের উদ্যোগে অর্থ বিতরণ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সুরাইয়া আক্তার- নিউ টাইমস২৪ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সার্চ সংগঠনের চেয়ারম্যান ও পরিচালক পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানান সেলিম আহমেদ আকরাম হোসেন বাদল”র মায়ের অকাল মৃত্যুতে অনলাইন প্রেসক্লাবের শোক রেহনুমা কানিজ ভাষার অকাল মৃত্যুতে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের শোক করোনা যুদ্ধে এক বীর সৈনিক আফরোজা তালুকদার
মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে ইজিবাইকে স্ট্রিকার যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ

মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে ইজিবাইকে স্ট্রিকার যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি
নো মাস্ক নো সার্ভিস এই শ্লোগান নিয়ে বাংলাদেশে প্রাণঘাতি করোনা ভাইরাস ব্যাপক হারে দেশে বৃদ্ধি পাওয়ায় গাড়িতে মাস্ক ব্যতিত কোন যাত্রী উঠানামা না করার লক্ষ্যে সুনামগঞ্জে ইজিবাইক সহবিভিন্ন যানবাহনে স্টিকার ও সাধারন মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো. জয়নাল আবেদীন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে শহরের পুরাতন কোর্টের সামনে থেকে এ কার্যক্রমের উদ্বোধন করা হয় পরে শহরের বিভিন্ন পয়েন্টে মানুষজনের মধ্যে দুইহাজার মাস্ক ও যানবাহনে স্ট্রিকার বিতরণ করা হয়।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পুলিশের টিআই(প্রশাসন ট্রাফিক বিভাগ) মো. শামসুল আলম,সদর মডেল থানার ওসি তদন্ত মো. নুর আলম, সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মো. সোহেল আহমেদ,সাধারন সম্পাদক মো. আনোয়ার মিয়া,বাবলু মিয়া,নবীনুর মিয়া,হাফিজুর রহমান,আতাউর রহমান,শাহীন মিয়া,সাজ্জাদ মিয়া,শফিক মিয়া,সাদিকুর রহমান অহি,মো.আব্দুর রহিম,হুমায়ূন কবির,বিশ^জিৎ দাস,আবুল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো. জয়নাল আবেদীন বলেছেন এই প্রানঘাতি করোনা ভাইরাস বিশ^বাসীকে থমকে দিয়েছে। দেশে ভ্যাকসিন চলমান থাকলেও হঠাৎ করে এই ভারইসের প্রার্দূভাব বেড়ে যাওয়ায় সবাই সচেতন না হলে এই ভাইরাসের প্রার্দূভাব একে অপরের শরীরে প্রবেশ করে মহামারীতে রুপ নিতে পারে । কাজেই জনসচেতনতার কোন বিকল্প নেই। তিনি সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ও সাধারন সম্পাদক সহ সকল নেতৃবৃন্দকে এমন উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়ে আরো বলেন নিজে নিরাপদে থাকলে পরিবারের সদস্যরা যেমন নিরাপদে থাকবে তেমনি সমাজ ও রাষ্ট্র নিরাপদে থাকবে বলে তিনি সবাইকে মাস্ক পরিধান করে চলাচলসহ সচেতন হওয়ার আহবান জানান।

সুনামগঞ্জ জেলা ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মো. সোহেল আহমেদ বলেছেন,এই ইজিবাইকগুলোতে জেলার বিভিন্ন অঞ্চলের মানুষজন প্রতিনিয়ত যাতায়াত করে থাকেন। সেই লক্ষ্যে ইজিবাইক মালিক শ্রমিক ঐক্য পরিষদ থেকে সাধারন মানুষজনকে চলাচলে সচেতনতা অবলম্বনের জন্য মাইকিং করে প্রচার প্রচারণা চালানোর পাশাপাশি প্রতিটি ইজিবাইকে স্ট্রিকার লাগানোসহ চালক ও যাত্রীসাধারনকে মাস্ক পরিধানের জন্য মাস্ক বিতরণ করা হয়েছে। নিজে নিরাপদে থাকলে পরিবারের প্রতিটি সদস্যসহ সমাজ এবং রাষ্ট্র নিরাপদে থাকবে এবং জনসচেতনার মাধ্যমে সবাই মহামারী করোনা ভাইরাস থেকে পরিত্রান পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT