বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:১৬ অপরাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন
মাহে রমজানে ফ্রিতে সবজি দিলেন সংবাদকর্মী ও সেচ্ছাসেবীরা

মাহে রমজানে ফ্রিতে সবজি দিলেন সংবাদকর্মী ও সেচ্ছাসেবীরা

বিশেষ প্রতিনিধিঃ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দেশজুড়ে ছুটি চলমান। এতে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। সরকারি বা ব্যক্তি অর্থায়নে কর্মহীন মানুষ চাল-ডাল পেলেও সবজি সংকটে পড়েছেন। পবিত্র মাহে রমজানের শুরু থেকেই নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সবজির দাম বাড়িয়েই চলেছে অসাধু ব্যবসায়ীরা। এতে বিপাকে পড়েছেন কর্মহীন মানুষেরা। এমন সময় ‘ফ্রিতে সবজি বাজার’ নিয়ে শতশত মানুষের পাশে দাঁড়িয়েছে সংবাদকর্মী এবং স্বেচ্ছাসেবীরা।

বুধবার (২৯ এপ্রিল) থেকে ঢাকা মহানগর দক্ষিণের ৬৭ নং ওয়ার্ডের ডেমরার বকশিনগর, শুকুরসী ও আমতলা এলাকায় খেটে খাওয়া ও মধ্যবিত্ত কর্মহীন মানুষের মাঝে ‘ফ্রিতে সবজি’ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আজকের তাজা খবর পত্রিকার বার্তা সম্পাদক কন্ঠশিল্পী নজরুল ইসলাম দয়া। প্যাকেটে রয়েছে আলু এককেজি, টমেটো এককেজি, করলা এককেজি, জালি কুমড়া ১টি, মিষ্টি কুমড়া এককেজি, কাঁচা মরিচ ২৫০ গ্রাম ও পেঁয়াজ ৫০০গ্রাম।

ফ্রিতে সবজি দেয়া হচ্ছে খবর ছড়িয়ে পড়লে সবজি নেয়ার জন্য ঘর থেকে নারী-পুরুষ ছুটে আসেন। এতে দীর্ঘ লাইন হলেও সামাজিক দুরত্ব বজায় রেখে দেয়া হয় ‘ফ্রিতে সবজি’।

৬৭ নং ওয়ার্ডের প্রবাসী মাসুম মিয়ার অর্থায়নে এবং সংবাদকর্মীদের সমন্বয়ে ‘ফ্রিতে সবজি’ বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে সংবাদকর্মী লিটন গাজী, স্থানীয় সমাজ সেবক মেহেদী হাসান, আবুল বাশার, ইকবাল হোসেন, বাবুল আহমেদ সহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 23
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT