শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৫০ অপরাহ্ন১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ বহুবিবাহ ঠেকাতে বিবাহ পদ্ধতি ডিজিটাল করা জরুরি : ফররুখ শাহজাদ চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু ই‌ন্তেকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভাষা শহীদদের প্রতি পুরুষ অধিকার সংগঠনের শ্রদ্ধা নিবেদন মাতৃভাষা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে স্থাপিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ভাষা দিবসে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও প্রশাসনসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা জ্ঞাপন ভাষা শহীদদের প্রতি সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দের শ্রদ্ধা
মুজিববর্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মুদির আগমনের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

মুজিববর্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মুদির আগমনের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

বিশেষ প্রতিনিধিঃ ভারতে মুসলিম নির্যাতন,মসজিদ ও কুরআনে আগুন এবং বাংলাদেশে মুজিববর্ষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মুদির আগমনের প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার বাদ জুম্মা বিভিন্ন ইসলামিক সংগঠনের ব্যানারে বিক্ষোভ মিছিল শহরের ট্রাফিক পয়েন্টে এসে সমবেত হয়। সুনামগঞ্জ মদনীয়া মাদ্রাসার মুহতামিম আব্দুল বছিরের সভাপতি এ সময় বক্তব্য রাখেন,আল্লামা নুরুল ইসলাম খান,মাওলানা আনোয়ারুল হোসাইন,আনোয়ার হোসেন লস্কর,ইমাম মোয়াজ্জিন পরিষদের সাধারন সম্পাদক মাওলানা দিলোয়ার হোসেন,মাওলানা আব্দুল হক,মাওলানা আবু সাইয়িদ,মাওলানা মহিবুল হক আজাদ প্রমুখ।
নেতৃবৃন্দরা কওমী মাদ্রাসার স্বীকৃতি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন স্বাধীনতা পরবর্তী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে ইসলামিক ফাউন্ডেশন করেছিলেন। তাই বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনা একজন ধর্মপ্রাণ মানুষ। মুজিববর্ষ উদযাপনকে স্বাগতম জানিয়ে নেতৃবৃন্দরা আরো বলেন, এই মুজিববর্ষে ভারতের সাম্প্রদায়িক সরকার প্রধান নরেন্দ্র মুদি ভারতে যেভাবে মুসলিম নিধন করছে,মসজিদে হামলা ও আগুন নিয়ে পুড়িয়েছে, যার হাতে রক্তের দাগ রয়েছে তাকে বাংলাদেশে আসতে না দেয়ার হুশিয়ারী উচ্চারণ করেন তারা। তারা বলেন এই খুনী মুদি এখানে আসলে মুজিব বর্ষের অমর্যাদা করা হবে। তাই মুদি বাংলাদেশে আসতে না দেয়ার জন্য সরকারের নিকট দাবী জানান।

শেয়ার করুন
  • 64
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT