মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৪১ অপরাহ্ন৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
কচুরিপানা খাওয়ার জন্য পরামর্শ দেননি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান তাহিরপুর উপজেলায় জাতীয় সংগীত প্রতিযোগীতায় প্রথম স্থান অর্জনে তেঁলীগাও সপ্রাবি জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই “প্রেম পাগলের ভালোবাসা’ মুক্তি পেল ফের আলোচিত নয়ন দয়া তাহিরপুর উপজেলায় হযরত ক্কারী নূর আলী শাহ্’র উরুস বুধবার দোয়ারাবাজার উপজেলায় ব্রীজের ছাদ ঢালাইয়ের উদ্বোধন “মাদক-সন্ত্রাস প্রতিরোধ আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায়” এস পি মিজানুর রহমান নন্দীগ্রামে আ’লীগের ইউনিয়ন এবং ওয়ার্ড সম্মেলনের তারিখ নির্ধারণ তাহিরপুর উপজেলায় একাধিক ফসল রক্ষা বাঁধের কাজ ধীরগতিতে তাহিরপুরে ওসির প্রচেষ্টায় পাঠলাই নদীর নৌ যানজট নিরসন
ম্যাচের সময় পরিবর্তন, রংপুরের অধিনায়ক নবি

ম্যাচের সময় পরিবর্তন, রংপুরের অধিনায়ক নবি

স্পোর্টস ডেস্ক:: আর মাত্র ৮ দিন পরই মাঠে গড়াবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি২০। দলগুলো এখন অধিনায়ক নির্বাচন করছে। আগেই জানা গিয়েছিল যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের নেতৃত্ব দেবেন মাশরাফি বিন মর্তুজা। এখন রংপুর রেঞ্জার্সও নেতৃত্ব ঠিক করেছে। আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবিকে অধিনায়ক করেছে তারা। আগামী ১১ ডিসেম্বর শুরু হয়ে ১৭ জানুয়ারি শেষ হবে বঙ্গবন্ধু বিপিএল। গত সোমবারই সময়সূচী ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সূচীতে পরিবর্তন এনেছে তারা। ম্যাচগুলো দিন-তারিখ ঠিক থাকলেও সময় বদলে গেছে। আগের সূচী অনুসারে শনিবারসহ সপ্তাহের অন্যান্য দিনের প্রথম ম্যাচ শুরুর সময় ছিল দুপুর সাড়ে ১২টা, পরের ম্যাচ বিকেল ৫টা ২০ মিনিটে। নতুন সূচীতে প্রথম ম্যাচ শুরুর নতুন সময় দুপুর ১টা ৩০ মিনিট। আর দ্বিতীয় ম্যাচ শুরু সন্ধ্যা ৬টা ৩০ মিনিট। তবে শুক্রবারের ম্যাচগুলোর সময় দুপুর ২টা ও সন্ধ্যা ৭টা অপরিবর্তিত আছে।

তিন ভেন্যু ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে এবার বঙ্গবন্ধু বিপিএল অনুষ্ঠিত হবে। ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন এবং জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে। সেখানে বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ থাকার কথা রয়েছে। এরপর ১১ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে চিটাগং চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার ও দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের প্রতিপক্ষ থাকবে রংপুর রেঞ্জার্স। সময়সূচী প্রকাশের পর ম্যাচ শুরুর সময়ে পরিবর্তন এনেছে বিসিবি। এই বিপিএলে এবার ঢাকা খেলবে মাশরাফির নেতৃত্বে আর রংপুর সেই ভার দিয়েছে আফগান অলরাউন্ডার নবির কাঁধে। এর আগে নবি সিলেট রয়্যালস ও চিটাগং ভাইকিংসে খেলেছেন বিপিএলে। দীর্ঘদিন আফগানিস্তানকে নেতৃত্ব দিয়েছেন তিনি।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT