শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৮:২৪ পূর্বাহ্ন৩১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে উদযাপন পরিষদের মৌন শোক পালন তাহিরপুরে ঢলের পানিতে ভেসে এসে লোকালয়ে ধরা পড়ল অজগর সাপের বাচ্চা সার্চ মানবাধিকার সোসাইটির বর্ধিত সভা অনুষ্ঠিত জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ’র করোনা রিপোর্ট পজিটিভ দোয়া চেয়েছেন পরিবার বিনম্র শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ফেরদৌস আরা পাখি এস টিভির প্রতিনিধি শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে শোকের মাসে এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ দেশের জন্য কাজ করে যাচ্ছেন যুক্তরাজ্য প্রবাসী মানবিক নেত্রী ফেরদৌস আরা পাখি মানবাধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধু ছিলেন “গ্রেট হিরো” সার্চ চেয়ারম্যান খাঁন রেজাউল ইসলাম রেজা রাষ্ট্রীয় নীতি নির্ধারকদের কাছে বিচার চাইলেন সার্চ চেয়ারম্যান খান রেজাউল ইসলাম রেজা
ম্যাচের সময় পরিবর্তন, রংপুরের অধিনায়ক নবি

ম্যাচের সময় পরিবর্তন, রংপুরের অধিনায়ক নবি

স্পোর্টস ডেস্ক:: আর মাত্র ৮ দিন পরই মাঠে গড়াবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি২০। দলগুলো এখন অধিনায়ক নির্বাচন করছে। আগেই জানা গিয়েছিল যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনের নেতৃত্ব দেবেন মাশরাফি বিন মর্তুজা। এখন রংপুর রেঞ্জার্সও নেতৃত্ব ঠিক করেছে। আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবিকে অধিনায়ক করেছে তারা। আগামী ১১ ডিসেম্বর শুরু হয়ে ১৭ জানুয়ারি শেষ হবে বঙ্গবন্ধু বিপিএল। গত সোমবারই সময়সূচী ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সূচীতে পরিবর্তন এনেছে তারা। ম্যাচগুলো দিন-তারিখ ঠিক থাকলেও সময় বদলে গেছে। আগের সূচী অনুসারে শনিবারসহ সপ্তাহের অন্যান্য দিনের প্রথম ম্যাচ শুরুর সময় ছিল দুপুর সাড়ে ১২টা, পরের ম্যাচ বিকেল ৫টা ২০ মিনিটে। নতুন সূচীতে প্রথম ম্যাচ শুরুর নতুন সময় দুপুর ১টা ৩০ মিনিট। আর দ্বিতীয় ম্যাচ শুরু সন্ধ্যা ৬টা ৩০ মিনিট। তবে শুক্রবারের ম্যাচগুলোর সময় দুপুর ২টা ও সন্ধ্যা ৭টা অপরিবর্তিত আছে।

তিন ভেন্যু ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে এবার বঙ্গবন্ধু বিপিএল অনুষ্ঠিত হবে। ৮ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন এবং জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে। সেখানে বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ থাকার কথা রয়েছে। এরপর ১১ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে চিটাগং চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার ও দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের প্রতিপক্ষ থাকবে রংপুর রেঞ্জার্স। সময়সূচী প্রকাশের পর ম্যাচ শুরুর সময়ে পরিবর্তন এনেছে বিসিবি। এই বিপিএলে এবার ঢাকা খেলবে মাশরাফির নেতৃত্বে আর রংপুর সেই ভার দিয়েছে আফগান অলরাউন্ডার নবির কাঁধে। এর আগে নবি সিলেট রয়্যালস ও চিটাগং ভাইকিংসে খেলেছেন বিপিএলে। দীর্ঘদিন আফগানিস্তানকে নেতৃত্ব দিয়েছেন তিনি।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT