শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৯:০৮ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
যুক্তরাজ্যে করোনায় প্রাণ গেল ৪৪১৯ জনের সর্বোচ্চ মৃত্যু-নিউ টাইমস্২৪

যুক্তরাজ্যে করোনায় প্রাণ গেল ৪৪১৯ জনের সর্বোচ্চ মৃত্যু-নিউ টাইমস্২৪

নিউ টাইমস্ ডেস্কঃ করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাজ্যের ২৬ হাজারেও অধিক মানুষের মৃত্যু হয়েছে। যা ইউরোপের মধ্যে দ্বিতীয়। যুক্তরাজ্যের উপরে রয়েছে শুধুমাত্র ইতালি। এখন পর্যন্ত যুক্তরাজ্যে করোনায় আক্রান্ত হয়ে ২৬ হাজার ৯৭ জনের মৃত্যু হয়েছে। তবে যুক্তরাজ্যের হাসপাতালগুলোর হিসেব অনুযায়ী, এ সংখ্যা ২১ হাজার ৬৭৮ জন।
বুধবার (২৯ এপ্রিল) যুক্তরাজ্যের গণমাধ্যম স্কাই নিউজের প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।
ওই প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার যুক্তরাজ্যে একদিনে সর্বোচ্চ চার হাজার ৪১৯ জনের মৃত্যু হয়েছে। তবে এ সংখ্যা বৃদ্ধির কারণ রয়েছে। কারণ যুক্তরাজ্যই প্রথম হাসপাতাল, নার্সিং হোম, ক্লিনিক ও বাসায় মারা যাওয়া সব মৃত্যুর হিসাব করে তালিকা প্রকাশ করেছে। এ তালিকায় ২ মার্চ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত যারা মারা গেছেন, সবাইকে অন্তর্ভুক্ত করা হয়েছে।
পাবলিক হেলথ ইংল্যান্ডের (পিএইচই) দেওয়া তথ্য অনুযায়ী, মঙ্গলবার মারা যাওয়া চার হাজার ৪১৯ জনের মধ্যে ৩০ শতাংশ হাসপাতালে মারা গেছেন। বাকি ৭০ শতাংশ বাসা ও অন্যান্য স্থানের।
এদিকে, ডাউনিং স্ট্রিটে দৈনন্দিন ব্রিফিংয়ে ব্রিটেনের পররাষ্ট্রমন্ত্রী ডমিনিক রাব এ মৃত্যুর সংখ্যাকে ‘হঠাৎ উত্থান’ বলে মনে করেন না।
তিনি বলেন, আমরা নতুন পদ্ধতিতে মৃতের সংখ্যা গণনা করছি। যার কারণে সংখ্যা বেড়েছে। হঠাৎ করে মৃত্যু বাড়েনি। সংগ্রহ বাংলা নিউজ

শেয়ার করুন
  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT