বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:২০ অপরাহ্ন২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা কমিটি অনুমোদন- নিউ টাইমস২৪ দর্শক প্রিয় স্যাটেলাইট টিভি একুশের ২১তম জন্মদিন পালিত সুনামগঞ্জে করোনা আক্রান্ত অপু উকিলের সুস্থ কামনা করে যুব মহিলালীগের দোয়া ও মিলাদ মাহফিল তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি সুনামগঞ্জে যাদুকাটা নদীতে লাখো শ্রমিকের কাজের দাবীতে শ্রমিকের মানববন্ধন ভাটি বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান এনামের উদ্যোগে শতাধিক পরিবারে রমজানের উপহার বিতরণ দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও সুনামগঞ্জ জেলা যুবলীগ চাঁদ দেখা গেলে রোজা- নিউ টাইমস২৪ সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ লাখ টাকার ধান্দায় ব্যর্থ হয়ে খন্দকার আরজুর বিরুদ্ধে ষড়যন্ত্র- নিউ টাইমস২৪
যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খান খসরুর অর্থায়নে খাদ্য বিতরন-নিউ টাইমস্২৪

যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খান খসরুর অর্থায়নে খাদ্য বিতরন-নিউ টাইমস্২৪

স্টাফ রিপোর্টারঃ যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খান খসরুর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন:

প্রবাসে থেকেও চলমান করোনা ভাইরাস জনিত দুর্যোগে নিজের এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খান খসরু। সোমবার তাঁর পক্ষে থেকে আমির খান ছাব্বির উপজেলার আশারকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এক দল যুবক বাড়ী বাড়ী গিয়ে জামালপুর, রুপসপুর, রৌডর সহ আশপাশের বিভিন্ন গ্রামের হতদরিদ্র, মধ্যবিত্ত পরিবারের মাঝে এসব প্যাকেট তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবী সাহিদুল ইসলাম, মনজুর আহমদ, লতিফ মিয়া, মাছুম আহমদ, আফছার মিয়া, রুবেল হোসেন, তুহিনুর রহমান, রাসেল আহমদ রাসু, জাবের আহমদ, শাকিল আহমদ, তুহিন কামালী, শাহআলম মিয়া, জুয়েল মিয়া, ইমানী, সুমন, হেলাল ও সালমান প্রমূখ।

আসন্ন আশারকান্দি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রাথী আবু বকর খান খসরু পক্ষ থেকে জানানো হয় মহামারী করোনার ভয়াল থাবা থেকে প্রবাসীরা যেখানে নিরাপদ নয়। সেই সময়ে প্রবাসে থেকে ইউনিয়নের হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে তাও বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী বিতরণ অনুকরণীয় দৃষ্টান্ত। খাদ্য সামগ্রীর জন্য মানুষকে বাইরে জড়ো না করে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরণের জন্য সরকার ও বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

এদিকে ঘরে বসে খাদ্য সামগ্রী পেয়ে আনন্দিত হয়েছেন সুবিধাভোগী অসহায় ও মধ্যবিত্ত পরিবারের লোকজন। তারা বলেন, সরকার আমাদের সুবিধার জন্য লকডাউন ঘোষনা করেছে। কিন্তু খাবারের জন্য আমাদেরকে বাইরে যেতে হয়। সমাজের বিত্তবান লোকজন যদি এভাবে বাড়ী বাড়ী খাবার পৌছে দেয়ার মহৎ উদ্যোগ নেন তাহলে লোকজন অযথা বাইরে যাওয়া থেকে বিরত থাকবে।

শেয়ার করুন
  • 15
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT