বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৩৯ পূর্বাহ্ন১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ কেন্দ্রীয় কমিটি গঠন উপলক্ষে সদস্য অভিযান স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন করেছে মধুরাপুর গ্রামবাসী সাংবাদিক শফিউলের প্রচেষ্টায় বিশ্বম্ভপুর উপজেলায় দ্বীনি মাদ্রাসা করার পরিকল্পনা বিশ্ববিদ্যালয় নিয়ে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান মানব পাচারকারী তাজুদ আলী ও মোস্তফা মিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের কুয়েতে বাংলাদেশের এম পি পাপুল গ্রেফতার সিলেট ছাড়ার আগে নগরবাসীর দোয়া চাইলেন বদর উদ্দিন আহমদ কামরান সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের সামনে ১২ মাসের বেতনভাতা পরিশোধের দাবীতে চতুর্থ শ্রেণীর কর্মচারীদের অবস্থান কর্মসূচীতে পুলিশের লাঠিপেঠা, ৬ জন আটক এতেক্বাফরত ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকীতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের লাইভ ভার্চুয়াল আলোচনা সভা
যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খান খসরুর অর্থায়নে খাদ্য বিতরন-নিউ টাইমস্২৪

যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খান খসরুর অর্থায়নে খাদ্য বিতরন-নিউ টাইমস্২৪

স্টাফ রিপোর্টারঃ যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খান খসরুর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন:

প্রবাসে থেকেও চলমান করোনা ভাইরাস জনিত দুর্যোগে নিজের এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খান খসরু। সোমবার তাঁর পক্ষে থেকে আমির খান ছাব্বির উপজেলার আশারকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

এক দল যুবক বাড়ী বাড়ী গিয়ে জামালপুর, রুপসপুর, রৌডর সহ আশপাশের বিভিন্ন গ্রামের হতদরিদ্র, মধ্যবিত্ত পরিবারের মাঝে এসব প্যাকেট তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবী সাহিদুল ইসলাম, মনজুর আহমদ, লতিফ মিয়া, মাছুম আহমদ, আফছার মিয়া, রুবেল হোসেন, তুহিনুর রহমান, রাসেল আহমদ রাসু, জাবের আহমদ, শাকিল আহমদ, তুহিন কামালী, শাহআলম মিয়া, জুয়েল মিয়া, ইমানী, সুমন, হেলাল ও সালমান প্রমূখ।

আসন্ন আশারকান্দি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রাথী আবু বকর খান খসরু পক্ষ থেকে জানানো হয় মহামারী করোনার ভয়াল থাবা থেকে প্রবাসীরা যেখানে নিরাপদ নয়। সেই সময়ে প্রবাসে থেকে ইউনিয়নের হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে তাও বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী বিতরণ অনুকরণীয় দৃষ্টান্ত। খাদ্য সামগ্রীর জন্য মানুষকে বাইরে জড়ো না করে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরণের জন্য সরকার ও বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

এদিকে ঘরে বসে খাদ্য সামগ্রী পেয়ে আনন্দিত হয়েছেন সুবিধাভোগী অসহায় ও মধ্যবিত্ত পরিবারের লোকজন। তারা বলেন, সরকার আমাদের সুবিধার জন্য লকডাউন ঘোষনা করেছে। কিন্তু খাবারের জন্য আমাদেরকে বাইরে যেতে হয়। সমাজের বিত্তবান লোকজন যদি এভাবে বাড়ী বাড়ী খাবার পৌছে দেয়ার মহৎ উদ্যোগ নেন তাহলে লোকজন অযথা বাইরে যাওয়া থেকে বিরত থাকবে।

শেয়ার করুন
  • 11
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT