বুধবার, ২৭ মে ২০২০, ০৫:৫১ অপরাহ্ন১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ইরাক এসে ঈদ ভুলে গেছি শিহাব যুবলীগ নেতা লুৎফর রহমান নাঈমের উদ্যোগে খাদ্য বিতরণ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি চেয়ারম্যান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী আ স ম মিছবাহ ও ফেরদৌস আরা পাখি সুনামগঞ্জ বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার পবিত্র ঈদুল ফিতরে ৭নংওয়ার্ডসহ সুনামগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানান জুয়েল আহমদ সুনামগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান আরিফ উল আলম দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
যুক্তরাজ্য প্রবাসী ড.সামছুল হকের অর্থায়নে নগদ অর্থ বিতরণ

যুক্তরাজ্য প্রবাসী ড.সামছুল হকের অর্থায়নে নগদ অর্থ বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের কার্যকরী-সভাপতি বিশিষ্ট শিক্ষাবীদ ও সমাজসেবক ডক্টর মোঃ সামছুল হক চৌধুরী আবার ও মরনব্যাধি নোভেল করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত শতাধিক অসহায় শ্রমজীবী ও কর্মহীন পরিবারের মাধ্যে নগদ সহায়তা প্রদান করেন।

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় আজ ২১শে মে ২০২০ রোজ বৃহস্পতিবার শতাধিক পরিবারের মধ্যে ডক্টর সামছুল হক চৌধুরীর পক্ষে পবিত্র ঈদ উপলক্ষে নগদ সহায়তা বিতরণ করেন শাল্লা উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নেহার বেগম, মোহন মিয়া, মস্তফা মিয়া, ওবায়দুর রহমান, হাবিবুর রহমানসহ প্রমুখ।

গত ১লা এপ্রিল ড. সামছুল হক চৌধুরী পক্ষে প্রায় দুই শতাদিক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি মুসুর ডাল, সোয়াবিন ও সাবান বিতরণ করা হয় এবং ১১ ই মে ২০২০ আবার শতাধিক পরিবারের মধ্যে নগদ সহায়তা প্রদান করেন।

উল্লেখ্য, ডক্টর সামছুল হক চৌধুরী দিরাই-শাল্লায় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের মাধ্যমে লকডাউনে থাকা অসহায় শ্রমজীবী ও গরীব অসহায়দের সহায়তা দিয়ে যাচ্ছেন। ত্রাণ বিতরণ কালে বক্তারা বলেন ড.সামছুল হক চৌধুরী অতীতে সকল দূরযুগে অসহায়দের পাশে থেকেছেন ইনশাআল্লাহ ভবিষ্যতে ও পাশে থেকে কাজ করে যাবেন।

সারা বিশ্বব্যাপী নজিরবিহীন ভাবে মহামারী করোনা ভাইরাসের কারনে দুনিয়ার সব জায়গাতে জনমনে আতংক বিরাজ করছে।বিশ্বব্যাপী মরণব্যাধি নোভেল করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি সমর্থন জানিয়ে সারাদেশের মতো নিজ এলাকায় (দিরাই-শাল্লায়) ঘরে থাকা অসহায় শ্রমজীবী ও নিম্নবিত্ত শতাধিক পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য যে,সাবেক ছাত্রনেতা, দিরাইয়ের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ডক্টর মোঃ সামছুল হক চৌধুরীর আর্থিক সহায়তায় সংকটে থাকা মালয়েশিয়া প্রবাসিদের মাঝে গত ২ মে শনিবার মালয়েশিয়ার বিভিন্ন স্থানে শতাধিক প্রবাসীদের মাঝে এ খাদ্য সহায়তা দেয়া হয়। তিনি সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও বৃত্তবানদের চলমান সং

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT