বুধবার, ২৭ মে ২০২০, ০৬:০৪ অপরাহ্ন১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ইরাক এসে ঈদ ভুলে গেছি শিহাব যুবলীগ নেতা লুৎফর রহমান নাঈমের উদ্যোগে খাদ্য বিতরণ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি চেয়ারম্যান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহেদ হাসান সুনামগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রদলের আহবায়ক ও যুগ্ম সাধারন সম্পাদক পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী আ স ম মিছবাহ ও ফেরদৌস আরা পাখি সুনামগঞ্জ বাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা এড.আসাদ উল্লাহ সরকার পবিত্র ঈদুল ফিতরে ৭নংওয়ার্ডসহ সুনামগঞ্জ পৌরবাসীকে শুভেচ্ছা জানান জুয়েল আহমদ সুনামগঞ্জবাসী সহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান আরিফ উল আলম দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান সৌদি আরব প্রবাসী সাইফুল ইসলাম শান্ত
যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি মুজিব বর্ষে অভিনন্দন জানান

যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি মুজিব বর্ষে অভিনন্দন জানান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী মুজিব শতবর্ষ উপলক্ষে যুক্তরাজ্য ও দেশ বাসীকে মুজিব বর্ষের শুভেচ্ছা ও গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশনের বিপ্লবী সাধারণ সম্পাদক ফেরদৌস আরা পাখি,সোমবার (১৭ মার্চ) এক শুভেচ্ছা বার্তায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তারা বলেন, মহান স্বাধীনতার স্থপতি বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ২০২০ সালের ১৭ই মার্চ। এ উপলক্ষে ২০২০ সালকে মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে।

বঙ্গবন্ধু ও বাংলাদেশ পৃথক কিছু নয়, এই বিশেষ দুইটি নাম একি সুতায় গাঁথা। এ মহান নেতার জন্ম না হলে হয়তো আমরা স্বাধীনতার স্বাদ পেতামনা। তিনি ৭ই মার্চ ১৯৭১ সালে রেইসকোর্স ময়দানে যে ভাষণ দিয়েছিলেন মূলত সেটাই ছিল বাঙ্গালীর মুক্তির সনদ ও স্বাধীনতার ঘোষণা। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে নিরস্ত্র বাঙ্গালী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এবং দেশকে পরাধীনতা থেকে মুক্ত করতে সক্ষম হয়। সুতরাং বঙ্গবন্ধুর জন্ম সত্যিকার অর্থেই স্বার্থকতা খুঁজে পেয়েছে।

তারা আরোও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার সারা জীবন এ দেশের অবহেলিত মানুষের জীবন মান উন্নয়নের লক্ষ্যে সংগ্রাম করে গেছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে আমরা সামনে এগিয়ে যাবো। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে চলবো। নতুন প্রজন্মের জন্য ক্ষুধা, দারিদ্র্য ও বেকারত্ব মুক্ত দেশ গড়ব। সবাইকে মুজিব বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন।

শেয়ার করুন
  • 200
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT