শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৫ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
শাল্লায় তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময়ে যুক্তরাজ্য প্রবাসী ড.সামছুল হক চৌধুরী

শাল্লায় তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময়ে যুক্তরাজ্য প্রবাসী ড.সামছুল হক চৌধুরী

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক দিরাই শাল্লা আওয়ামী লীগ নেতা ডক্টর সামসুল হক চৌধুরী আজ ১২মার্চ (বৃহস্পতিবার) শাল্লা থানা, শাল্লা উপজেলা সদরস্থ শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়, উপজেলা সদরস্থ মডেল মসজিদের স্থান পরিদর্শন করেন।

পরে তিনি শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের অন্তর্গত ফয়েজ উল্লাহ পুর গ্রামে তূণমুলের লোকজনের সঙ্গে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম নিয়ে আলোচনা করেন।

তিনি হাওর অঞ্চলের লোকদের শিক্ষা, স্বাস্ব্য, যোগাযোগ সহ অতি দরিদ্রদের কর্ম সংস্থানের জন্য সরকারের ভূয়সী প্রশংসা করেন।

তিনি আরো বলেন আমি দিরাই- শাল্লার উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। দিরাই-শাল্লায় হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ, গেল বন্যায় বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা, অসহায় কন্যা দায় গ্রস্থ পিতাকে আর্থিক সহায়তা, হতদরিদ্রের মাঝে সেলাই মেশিন বিতরণ, দিরাই উপজেলায় প্রবাসী উচ্চ বিদ্যালয়ের অন্যতম দাতা, দিরাই উপজেলায় নিজ গ্রাম নোয়াপাড়া দৌলতপুর গ্রামে হযরত খাদিজাতুল কোবরা নামে একটি মহিলা মাদ্রাসা প্রতিষ্ঠা ও দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের অবৈতনিক প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছি।

এমনকি দিরাই-শাল্লা উপজেলায় কারিগরি মহাবিদ্যায়, ও দিরাই উপজেলা স্টেডিয়াম স্থাপনের লক্ষ্যে মাননীয় পরিকল্পনা মন্ত্রীর সহযোগিতা নিয়ে কাজ করে যাচ্ছি, ইনশাআল্লাহ সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতে দিরাই-শাল্লার আর্থ-সামাজিক উন্নয়নে আরও কাজ করে যাব।

এসময় উনার সাথে বাছির মিয়া, আব্দুল হক, জিয়াউল হক, আনোয়ারুল হক রুজেল, সুজন আহমেদ, মহন মিয়া, মোঃ উবায়দুর মিয়া, মোঃ মস্তোফা চৌধুরী, মোঃ নাজিম মিয়া, মোঃ ফরহাদ মিয়া প্রমুখ লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 34
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT