শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
শীতার্ত ৫০০জন ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরন করেন নুরুল হুদা মুকুট।

শীতার্ত ৫০০জন ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরন করেন নুরুল হুদা মুকুট।

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশের তৃণমূল মানুষের কল্যাণে যেভাবে উন্নয়ন করে যাচ্ছেন তাতে আজ কেহ অভুক্তা নয়। আজ দেশের গ্রাম পর্যায়ে ও কোন মানুষ এখন আর অনাহারে নেই। মানুষজনের মাথাপিছু আয় বেড়ে যাওয়ায় মানুষের কর্মক্ষমতা বৃদ্ধি পেয়েছে। মানুষজন আজ শান্তিতে বসবাস করতে পারছেন। বিএনপি জামায়াত জোটে সরকারের শাসনামলের কথা উল্লেখ করে তিনি আরো বলেন ঐ সময়টাতে দেশে মহামারী ছিল মানুষজনকে না খেয়ে থাকতে হয়েছিল। তারা কালো টাকাকে সাদা করে নিজেদের ভাগ্যের পরিবর্তন করলে ও দেশের মানুষের ভাগ্যের কোন পরিবর্তন হয়নি। আজ জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী দেশকে খাদ্যে স্বয়ং সম্পূর্ণ করে বিশ্বে বাংলাদেশ আজ একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। বিশ্বনেতারা আজ শেখ হাসিনার মেধা,প্রজ্ঞা মননশীলতাকে গুরুত্ব দিচ্ছেন এবং তার উন্নয়ন কর্মকান্ডকে অনুসরণ ও অনুকরণ করছেন। আমাদের নেত্রী দূর্নীতির বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষনা করায় দলীয় দূর্নীতিবাজদের বিরুদ্ধে আজ শুদ্ধি াভিযান শুরু হয়েছে। তিনি বলেন,যারা জনগনের টাকা আত্মসাধ করে টাকার পাহাড় গড়েছেন তাদের জনগন সব সময় প্রত্যাখান করে এসেছেন এবং শেখ হাসিনার সংগঠনে কোন দূর্নীতিবাজদের স্থান হতে পারে না। ঐ সমস্ত দূনীতিবাজরা সংগঠনের সুনামনষ্ট করছে এখন সময় এসেছে আমাদের নেত্রীর ভাবমূর্তি সমুন্নত রাখতে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার আহবান জানান।
তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে পরিষদের সামনে শহরের ৫ শতাধিক অসহায় ও ছিন্নমূল মানুষজনের মাঝে শীতবস্ত্র বিতরণ পূর্ববতী এক সভায় প্রধান অতিথির বক্তব্যে নুরুল হুদা মুকুট এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদেরে নির্বাহী কর্মকর্তা মোহাম্মদএমরান হোসেন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু শংকর চন্দ্র দাস,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু অমল কান্তি কর, জেলা পরিষদের সদস্য ফৌজীআরা শাম্মী,সদস্য সেলিমা বেগম, জেলা যুবলীগ নেতা বকুল তালুকদার ও জেলা পরিষদের চেয়ারম্যানের একান্ত সচিব মিলটন পুরকায়স্থ প্রমুখ।

শেয়ার করুন
  • 31
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT