মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:০৪ অপরাহ্ন৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিনিয়র রিপোর্টার রোজিনাকে আটক রেখে হেনস্তা করায় সার্চ সংগঠনের তীব্র নিন্দা সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল ঈদুল ফিতরে জুবিলীয়ান ৯৯ব্যাচের মিলন মেলা ও প্রীতি ফুটবল ম্যাচ শাল্লা বাসীসহ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ওসি নুর আলম সুনামগঞ্জে সদর যুবলীগের উদ্যোগে খাইরুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত। দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী বিপাশা জান্নাত স্বপনা দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ম. জয়নুল আবেদীন রোজ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান খন্দকার মজ্ঞুর আহমেদ
“সকল ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করার দাবীতে”মেয়রের দৃষ্টি আর্কষণ-নিউ টাইমস্২৪

“সকল ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করার দাবীতে”মেয়রের দৃষ্টি আর্কষণ-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ করোনাভাইরাসের কারণে সুনামগঞ্জের সবকিছুই যেন থমকে গেছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছেন না। খেটে খাওয়া মানুষের দিকে একবার তাকিয়ে দেখুন, যারা দিন এনে দিন খায়। কর্মে স্থবিরতা নেমেছে, নিম্ন আয়ের মানুষগুলো খাবে কি ! সংসার চলবে কি করে ! এরমধ্যে আবার বাড়ী ভাড়া ও দোকান ভাড়া আছে ! সুনামগঞ্জ পৌর মেয়র মহোদয়ের সু-নজর কামনা করছি। জেলার সব বাড়িয়াওলারা ও দোকানের মালিকগন এই দুর্যোগের সময় ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানো উচিত। নিম্ন আয়ের মানুষগুলোর দিকে সামর্থ্যবানদের সু-দৃষ্টি দেয়ার অনুরোধ করছি।

‘আমি এ কে মিলন আহমেদ দেশের একজন নাগরিক হিসেবে অনুরোধ করছি, একটু বিবেচনা করুন। রিকশাওয়ালাদের রাস্তায় যাত্রী নেই, অধিকাংশ ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ, দিনে এনে দিনে খাওয়া পরিশ্রমী মানুষগুলো আজ বড়োই অসহায়। ভাড়াটিয়াদের দুর্যোগকালীন বাড়ী ভাড়া ও দোকান ভাড়া মওকুফের অনুরোধ করছি স্থগিত করার দাবি জানাচ্ছি। পৃথিবীর সবচেয়ে বড় আদালত হলো মানুষের বিবেক। সকলের বিবেকের কাছেই আমার প্রশ্ন রইলো।

নিয়ম মেনে চলুন। আল্লাহ’কে ডাকুন, তিনি এই দুর্যোগ থেকে আমাদের রক্ষা করবেন। সার্চ ‘মানবাধিকার সোসাইটি বাংলাদেশ’ সুনামগঞ্জ জেলা শাখার পক্ষে আমি সকলকে সজাগ থাকার আহ্বান।

শেয়ার করুন
  • 1.3K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT