মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:১০ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
“সবাই ঘরে থাকুন”নববর্ষের শুভেচ্ছা খন্দকার মঞ্জুর আহমেদ-নিউ টাইমস্২৪

“সবাই ঘরে থাকুন”নববর্ষের শুভেচ্ছা খন্দকার মঞ্জুর আহমেদ-নিউ টাইমস্২৪

সবাই ঘরে থাকুন- নববর্ষের শুভেচ্ছা খন্দকার মঞ্জুর আহমেদ।

বিশেষ প্রতিনিধিঃ বাংলা নববর্ষ উপলক্ষে সুনামগঞ্জবাসীকে মঙ্গল কামনা ও শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এর সহ-সভাপতি খন্দকার মঞ্জুর আহমেদ । একইসঙ্গে মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় তিনি সবাইকে ঘরে থেকে নববর্ষ উদযাপনের আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বাংলা নববর্ষ উপলক্ষে এক শুভেচ্ছা বার্তায় তিনি এ আহ্বান জানান।

খন্দকার মঞ্জুর আহমেদ বলেন, পহেলা বৈশাখ বাঙালির প্রাণের উৎসব। আবহমান কালের বাঙালি জাতির একান্তই স্বকীয় উৎসব। বাংলা বর্ষবরণ বাঙালি জাতির জীবনে সর্ববৃহৎ সার্বজনীন সাংস্কৃতিক উৎসব। বাঙালির চিরায়ত অসাম্প্রদায়িক সাংস্কৃতিক চেতনায় বর্ষিত হওয়ার দিন পহেলা বৈশাখ। পহেলা বৈশাখে নতুন আহ্বানের মধ্য দিয়ে জাতিধর্ম নির্বিশেষে বাঙালি জাতি ঐক্যবদ্ধভাবে বাংলা নববর্ষকে বরণ করে নেয়। আমরা সুন্দর আর চির মঙ্গলে জয়গান করি। স্নাত হই বৈশাখের রৌদ্র খরতাপে, দূর করি ফেলে আসা বছরের যত যাতনা গ্লানি মুছে জরা গুছিয়ে শপথ বিশুদ্ধতার। বাংলা নববর্ষ-১৪২৭ সবার জীবনে মঙ্গল ও কল্যাণ বয়ে আনুক।

তিনি বলেন, প্রতিবছরই দেশবাসী ঐক্যবদ্ধভাবে চিরায়ত বাঙালি সাজে বিভিন্ন আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সঙ্গে পহেলা বৈশাখ উদযাপন করে কিন্তু এবছর বাংলা নববর্ষ এমন একটি সময় আমাদের সামনে হাজির হয়েছে যখন ভয়ানক প্রাণঘাতী করোনায় আক্রান্ত এ মানবিক বিপর্যয়ের মুখে সমগ্র পৃথিবী ও বাংলাদেশ।

খন্দকার মঞ্জুর আহমেদ আরো বলেন, আমাদের প্রিয় মাতৃভূমি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে প্রাণান্তর সংগ্রাম চালিয়ে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। করোনা ভাইরাস একটি অতিমাত্রার সংক্রামক ভাইরাস। এর কোনো প্রতিষেধক পত্রিকার না থাকায় একমাত্র শারীরিক দূরত্ব সামাজিক দূরত্ব এবং ঘরে থাকার শৃঙ্খলা মেনে চলাই হচ্ছে প্রতিরোধের উত্তম পন্থা। কাজেই জনসমাগম এড়িয়ে ঘরে বসে যতটা আনন্দ চিরায়ত বাঙালি চেতনায় বাড়ি নববর্ষ উদযাপন করার জন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের পক্ষ থেকে সুনামগঞ্জ বাসী ও সর্বস্তরের জনগণকে আহ্বান জানাচ্ছি।

করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জের সব মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলা, শতভাগ সচেতনতা, সবাই ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন করোনা ভাইরাস প্রতিরোধে বীরের জাতি বাঙালি, প্রতিরোধ যুদ্ধে জয় আমাদের হবেই ইনশাল্লাহ।

শেয়ার করুন
  • 525
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT