সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:১৫ পূর্বাহ্ন১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে
সব ভাড়াটিয়াদের মার্চ মাসের ভাড়া মুওকুফ করে দিলাম-নিউ টাইমস্২৪

সব ভাড়াটিয়াদের মার্চ মাসের ভাড়া মুওকুফ করে দিলাম-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ বিশ্বব্যাপী করোনা ভাইরাসের বিপর্যয়ের মধ্যে সুনামগঞ্জে নিজের ভাড়াটিয়াদের জন্য এগিয়ে এসেছেন এক ভবন মালিক। সবকিছু স্থগিত হওয়ার কথা বিবেচনা করে তিনি ভাড়াটিয়াদের চলতি মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন ষোলঘরের স্থায়ী বাসিন্দা ও তরুন সমাজ সেবক এবং মানবাধিকার কর্মী আগামী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী এনামুল হক শাহরুক।

এনামুল হক শাহরুক বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করার কারণে সুনামগঞ্জের সবকিছুই স্থগিত হয়ে গেছে। কর্মজীবী মানুষ কর্মস্থলে যেতে পারছে না। তাই আমি এদেশের একজন ক্ষুদ্র নাগরিক হিসেবে আমার বাসা ও দোকানের সব ভাড়াটিয়ার মার্চ মাসের ভাড়া মওকুফ করে দিলাম।

আমি বলব, সুনামগঞ্জের সব বাড়িওয়ালার এই দুর্যোগের সময় ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানো উচিত। সুনামগঞ্জের সব নাগরিককে ঘরে বসে থেকে কোরানা মোকাবিলায় সহযোগিতা করুন। আল্লাহ এই দুর্যোগ থেকে আমাদের রক্ষা করুন। আমিন।

শেয়ার করুন
  • 1.3K
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT