রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
এইচ টি ইমাম এর মৃত্যুতে আলহাজ্ব মতিউর রহমানের শোক জগন্নাথপুরের ১১৪ নং দক্ষিণ প্রভাকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন দক্ষিণ সুনামগঞ্জে লোকনাথ পূজাঁয় প্রতিপক্ষের চুরিকাঘাতে নিহত ১ আহত ২জন বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ বহুবিবাহ ঠেকাতে বিবাহ পদ্ধতি ডিজিটাল করা জরুরি : ফররুখ শাহজাদ চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু ই‌ন্তেকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভাষা শহীদদের প্রতি পুরুষ অধিকার সংগঠনের শ্রদ্ধা নিবেদন
সাংবাদিক খায়রুল আলম রফিককে নির্যাতনের প্রতিবাদে বরিশালে মানববন্ধন

সাংবাদিক খায়রুল আলম রফিককে নির্যাতনের প্রতিবাদে বরিশালে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : জাতীয় দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার ক্রাইম চীফ ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক খায়রুল আলম রফিককে পুলিশি নির্যাতন’র প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় সাংবাদিক সোসাইটি বরিশাল শাখার আয়োজনে বুধবার বেলা ১১টায় নগরীর অশ্বীনি কুমার টাউন হল চত্ত¡রে ওই বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক পরিবর্তন পত্রিকার সম্পাদক কাজী মিরাজ মাহমুদ,প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ,দৈনিক মতবাদ পত্রিকার প্রকাশক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভূইয়া,এ্যাড.একে আজাদ,দৈনিক ইত্তেফাক পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান শাহিন হাফিজ,দৈনিক যুগান্তরের সিনিয়র সাংবাদিক শামীম আহমেদ।
জাতীয় সাংবাদিক সোসাইটির বরিশাল শাখার সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মানবন্ধনে একত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন বরিশাল সাংবাদিক সমন্বয় পরিষদের সভাপতি এম জহির,সাধারন সম্পাদক শাহজালাল,বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ বরিশাল শাখার সহ-সভাপতি আম্বার হোসেন,প্রচার সম্পাদক জাকারিয়া আলম,বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুন অর রশিদ নোমানি,সাধরণ সম্পাদক মামুন অর রশিদ, বরিশাল তরুন সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি শহিদুল ইসলাম,বরিশাল ফটো সাংবাদিক পরিষদের সভাপতি জুয়েল রানা,বাংলাদেশ সাংবাদিক ও সংবাদপত্র ঐক্য পরিষদের সাধরণ সম্পাদক এবি সিদ্দিক, বরিশাল পূর্বঞ্চলীয় প্রেসক্লাবের সভাপতি রিয়াজ হোসেন, বরিশাল কোতয়ালী থানা প্রেসক্লাবের সভাপতি মনবীর সোহান,সাধারণ সম্পাদক সুমন দাস,এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেদওয়ান রানা। এছাড়াও জাতীয় ও স্থানীয় গনমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত থেকে সারাদেশে সাংবাদিক হয়রানী ও নির্যাতনের প্রতিবাদে আওয়াজ তোলেন। প্রকাশ থাকে,পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক খায়রুল আলম রফিককে ডিবি পুলিশের এস আই আক্রাম নির্যাতন করে মিথ্যা মামলা আসামি করে । এ ঘটনায় ময়মনসিংহ আদালতে এস আই আকরামসহ দুই পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নির্যাতনকারীদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা হলেও এখনো পর্যন্ত পুলিশ কাউকে আটক করেনি এবং কর্মস্থল থেকে প্রত্যাহার করে নেয় নি। দ্রুত সময়ের মধ্যে তাদেরকে প্রত্যাহার ও গ্রেপ্তার না করলে সারাদেশে কয়েকটি সাংবাদিক সংগঠন কর্মসূচি পালন করবে বলে হুঁশিয়ারি দেন।

শেয়ার করুন
  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT