রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শোকের মাসে যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক পথ শিশু ও ছিন্নমূল মানুষের মাজে খাবার বিতরণ চরনারচর ইউনিয়নে উপকার ভোগীদের কার্ড বিতরণ করেন চেয়ারম্যান রতন তাং বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত দক্ষিণ সুনামগঞ্জের গাগলী গ্রামে ডোবায় পড়ে দুই শিশুর মৃত্যু উত্তর শ্রীপুর ইউনিয়নে ছাত্র কল্যাণ পরিষদ কমিটি গঠন সার্চ মানবাধিকার সংগঠনের প্রচেষ্টায় নিষ্পত্তি হলো দুই ভাইয়ের বিরোধ ২১শে আগষ্ট নিহতদের স্বরণে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের শোকর‌্যালী,সভা,দোয়া অনুষ্ঠিত সদ্য প্রয়াত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করেন ব্যারিষ্টার এম.এনামুল কবির ইমন বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল দক্ষিণ সুনামগঞ্জে ১০বৎসরের শিশুকে ধর্ষন ধর্ষক হাশিম গ্রেফতার
সুনামগঞ্জে করোনা প্রতিরোধে “প্রানান্ত প্রচেষ্টা জেলা প্রশাসকের”-নিউ টাইমস্২৪

সুনামগঞ্জে করোনা প্রতিরোধে “প্রানান্ত প্রচেষ্টা জেলা প্রশাসকের”-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।জেলায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গন সচেতনতা করার লক্ষ্যে বিভিন্ন সংস্থা ,সরকারি দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করে হাট বাজারে কাজ করে চলছেন তিনি ।

সরকারি সকল আদেশ নির্দেশ মেনে চলার জন্য সাধারন জনগনকে উদ্ধুদ্ধ করার লক্ষ্যে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা ।জেলায় নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে সকল প্রকার গন জমায়েত। তাছাড়াও শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দিয়েছেন তিনি।

তাছাড়া, নিম্নআয়ের সকল লোকসহ প্রত্যেকের এনজিও এর কিস্তি সাময়িকভাবে স্থগিত রাখার নির্দেশ প্রদান করেন তিনি। গত ২৩ মার্চ রাত ১১টার সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এছাড়া প্রতিটি উপজেলা হাট বাজারে গবাধি পশুর হাট বাজারে বিক্রিসহ সব কিছু পরিবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। এ নির্দেশনা না মানলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে হুশিয়ারি করা হয়।এর পূর্বে জেলায় সব দোকানপাটসহ রেস্টুরেন্টে সাধারণ মানুষের জনসমাগম, আড্ডা বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

এধরনের কার্যক্রম অব্যাহত রাখলে তাদের বিরুদ্ধে প্রমাণসহ (ছবি ও ভিডিও) স্থানীয় প্রশাসন, নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধির কাছে জানানোর জন্য অনুরোধ করা হয়।সুনামগঞ্জ জেলার নির্বাহী কর্মকর্তা ব জানান, উপজেলার সব চায়ের দোকান বন্ধসহ অন্যান্য ব্যবসায়ী প্রতিষ্ঠানে অযথা যাতে কেউ আড্ডা না দেন সেজন্য জেলার মানুষের কাছে অনুরোধ করা হয়েছে।

শেয়ার করুন
  • 18
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT