মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৫:১৬ অপরাহ্ন৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিনিয়র রিপোর্টার রোজিনাকে আটক রেখে হেনস্তা করায় সার্চ সংগঠনের তীব্র নিন্দা সুনামগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের মিলাদ ও দোয়া মাহফিল ঈদুল ফিতরে জুবিলীয়ান ৯৯ব্যাচের মিলন মেলা ও প্রীতি ফুটবল ম্যাচ শাল্লা বাসীসহ দেশ বিদেশের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ওসি নুর আলম সুনামগঞ্জে সদর যুবলীগের উদ্যোগে খাইরুল হুদা চপলের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত। দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সুনামগঞ্জের নেতৃবৃন্দ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান যুক্তরাজ্য প্রবাসী বিপাশা জান্নাত স্বপনা দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান ম. জয়নুল আবেদীন রোজ ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী ফেরদৌস আরা পাখি দেশ ও প্রবাসের সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান খন্দকার মজ্ঞুর আহমেদ
“সুনামগঞ্জে করোনা সন্দেহে এক মহিলার মৃত্যু”এলাকায় আতংক-নিউ টাইমস্২৪

“সুনামগঞ্জে করোনা সন্দেহে এক মহিলার মৃত্যু”এলাকায় আতংক-নিউ টাইমস্২৪

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ পৌর শহরের পূর্ব নতুনপাড়া এলাকায় করোনা সন্দেহে এক মহিলার মৃত্যু হয়েছে। নিহতের নাম সবিতা রানী দাস (৫৫)। সে পৌর শহরের পূর্ব নতুনপাড়ার সামন্ত দাসের স্ত্রী। এই মৃত্যুর ঘটনায় এলাকায় আতংক দেখা দিয়েছে। সুত্র জানায়, আজ সোমবার সকালে জ্বর, শ্বাস কষ্ঠ ও গলা ব্যথা রোগে আক্রান্ত হয়ে সবিতা রানী নামের এক মহিলাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং মহিলাটি ঐ সময়ই মারা যায়। পরে নিহতের স্বজনরা লাশ বাড়ীতে নিয়ে দাহ্য করে। স্ত্রী মারা যাওয়ার পর নিহতের স্বামী সামন্ত দাসও জ্বর,শ্বাস কষ্ট জনিতে রোগে আক্রান্ত হওয়ার খবর পেয়ে ডেপুটি সিভিল সার্জন ডা: আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি মেডিকেল টিম সামন্তের বাসায় উপস্থিত হয়ে সামন্ত, সামন্তের মেয়ে ও মেয়ের শ্বাশুড়ীর শরীরে করোনা ভাইরাসের জীবানু আছে কিনা পরীক্ষার জন্য সিলেট সামসুদ্দিন মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে এলাকায় আতংক ছড়িয়ে পড়ছে। কেউ বলছেন নিহতের পুত্র আমেরিকা থেকে এসেছেন আবার কেহ বলছেন ভারত থেকে আত্মীয় এসেছেন। তার কাছ থেকেই করোনা ছড়াতে পারে বলে ধারনা করা হচ্ছে।
এ ব্যাপারে সিভিল সার্জন ডা: সামসুদ্দিন জানান, সবিতা রানী নামের একজন মহিলাকে জ্বর শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে আজ সোমবার সকালে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পরে নিহতের স্বজনরা লাশ বাড়ীতে নিয়ে যায় এবং দাহ্য করে ফেলে। খবর পেয়ে ডাক্তারের একটি টিম পাটিয়ে নিহতের স্বামীসহ পরিবারের সদস্যদের করোনা ভাইরাস আছে কিনা পরীক্ষার জন্য সিলেট সামছুদ্দিন মেডিকেলে পাঠানো হয়েছে এবং বাড়িটি লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT