শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:১২ পূর্বাহ্ন১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার
“সুনামগঞ্জে করোনা সন্দেহে এক মহিলার মৃত্যু”এলাকায় আতংক-নিউ টাইমস্২৪

“সুনামগঞ্জে করোনা সন্দেহে এক মহিলার মৃত্যু”এলাকায় আতংক-নিউ টাইমস্২৪

স্টাফ রিপোর্টার: সুনামগঞ্জ পৌর শহরের পূর্ব নতুনপাড়া এলাকায় করোনা সন্দেহে এক মহিলার মৃত্যু হয়েছে। নিহতের নাম সবিতা রানী দাস (৫৫)। সে পৌর শহরের পূর্ব নতুনপাড়ার সামন্ত দাসের স্ত্রী। এই মৃত্যুর ঘটনায় এলাকায় আতংক দেখা দিয়েছে। সুত্র জানায়, আজ সোমবার সকালে জ্বর, শ্বাস কষ্ঠ ও গলা ব্যথা রোগে আক্রান্ত হয়ে সবিতা রানী নামের এক মহিলাকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং মহিলাটি ঐ সময়ই মারা যায়। পরে নিহতের স্বজনরা লাশ বাড়ীতে নিয়ে দাহ্য করে। স্ত্রী মারা যাওয়ার পর নিহতের স্বামী সামন্ত দাসও জ্বর,শ্বাস কষ্ট জনিতে রোগে আক্রান্ত হওয়ার খবর পেয়ে ডেপুটি সিভিল সার্জন ডা: আশরাফুল ইসলামের নেতৃত্বে একটি মেডিকেল টিম সামন্তের বাসায় উপস্থিত হয়ে সামন্ত, সামন্তের মেয়ে ও মেয়ের শ্বাশুড়ীর শরীরে করোনা ভাইরাসের জীবানু আছে কিনা পরীক্ষার জন্য সিলেট সামসুদ্দিন মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে এলাকায় আতংক ছড়িয়ে পড়ছে। কেউ বলছেন নিহতের পুত্র আমেরিকা থেকে এসেছেন আবার কেহ বলছেন ভারত থেকে আত্মীয় এসেছেন। তার কাছ থেকেই করোনা ছড়াতে পারে বলে ধারনা করা হচ্ছে।
এ ব্যাপারে সিভিল সার্জন ডা: সামসুদ্দিন জানান, সবিতা রানী নামের একজন মহিলাকে জ্বর শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে আজ সোমবার সকালে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পরে নিহতের স্বজনরা লাশ বাড়ীতে নিয়ে যায় এবং দাহ্য করে ফেলে। খবর পেয়ে ডাক্তারের একটি টিম পাটিয়ে নিহতের স্বামীসহ পরিবারের সদস্যদের করোনা ভাইরাস আছে কিনা পরীক্ষার জন্য সিলেট সামছুদ্দিন মেডিকেলে পাঠানো হয়েছে এবং বাড়িটি লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT