রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৮ পূর্বাহ্ন৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
শোকের মাসে যুবলীগের উদ্যোগে ৫ শতাধিক পথ শিশু ও ছিন্নমূল মানুষের মাজে খাবার বিতরণ চরনারচর ইউনিয়নে উপকার ভোগীদের কার্ড বিতরণ করেন চেয়ারম্যান রতন তাং বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত দক্ষিণ সুনামগঞ্জের গাগলী গ্রামে ডোবায় পড়ে দুই শিশুর মৃত্যু উত্তর শ্রীপুর ইউনিয়নে ছাত্র কল্যাণ পরিষদ কমিটি গঠন সার্চ মানবাধিকার সংগঠনের প্রচেষ্টায় নিষ্পত্তি হলো দুই ভাইয়ের বিরোধ ২১শে আগষ্ট নিহতদের স্বরণে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের শোকর‌্যালী,সভা,দোয়া অনুষ্ঠিত সদ্য প্রয়াত সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করেন ব্যারিষ্টার এম.এনামুল কবির ইমন বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল দক্ষিণ সুনামগঞ্জে ১০বৎসরের শিশুকে ধর্ষন ধর্ষক হাশিম গ্রেফতার
সুনামগঞ্জে জাপা নেতা নিউটনের ঈদুল ফিতরের শুভেচ্ছা

সুনামগঞ্জে জাপা নেতা নিউটনের ঈদুল ফিতরের শুভেচ্ছা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ-৫ সংসদীয় আসনে জাতীয় পার্টি থেকে সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী তরুণ রাজনীতিবিদ, উদ্যোক্তা ও সমাজ সেবক মাহবুব আহমদ নিউটন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সর্বস্থরের জনগনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
তিনি বলেন, বাংলাদেশের স্থপতি প্রয়াত রাষ্ট্রপতি হোসেন মোহাম্মদ এরশাদ গত ঈদে আমাদের সঙ্গে ঈদ উদযাপন করেছিলেন। এবারের ঈদ আমরা সবাই উদযাপন করবো। কিন্ত তিনি আমাদের মধ্যে নেই। এরশাদ বেঁচে থাকবেন তাঁর কর্মে। হোসেন মোহাম্মদ এরশাদের রূহের মাগফেরাত কামনা করেন নিউটন আরো বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমাদের সামনে এসেছে “ঈদুল ফিতর”। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। পুরো রমজান মাস আমরা যে সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, জঙ্গীবাদ, সাম্প্রদায়িকতা, হানাহানি মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। ঈদুল ফিতর ভয়ে নিয়ে আসুক সবার জীবনে অনাবিল সুখ শান্তি আর সমৃদ্ধি তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

শেয়ার করুন
  • 278
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT