শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৪১ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
সুনামগঞ্জে নিখোঁজ ছালেকার সন্ধান চায় তাহার পরিবার

সুনামগঞ্জে নিখোঁজ ছালেকার সন্ধান চায় তাহার পরিবার

বিশেষ প্রতিনিধিঃ
সুনামগঞ্জ সদর মডেল থানায় নিখোঁজ সংক্রান্ত সাধারন ডায়েরী আবেদন করার এক মাস পেরিয়ে গেলেও সদর উপজেলাধীন জাহাঙ্গীর নগর ইউনিয়নের ঝরঝরিয়া গ্রামের বাসিন্দা মৃত আবেদ আলীর মেয়ে ৮ম শ্রেণী পড়–য়া নিখোজঁ মোছা: ছালেকা বেগম (১৮)কে উদ্ধার করতে পারেনি পুলিশ। অভিযোগ ও নিখোজঁ ছালেকা বেগমের পরিবার সূত্রে জানা যায় গত ৬ অক্টোবর আনুমানিক রাত ৯টার দিকে পরিবারের সকলের অগোচরে ছালেকা বেগম নিজ ঘর থেকে বাহির হয় সে আর ফিরে আসেনি । জানা যায় অনেক খোজাঁখুজির পরও মেয়েটিকে না পেয়ে নিখোজঁ মেয়েটির দুলাভাই একই ইউনিয়নের ইসলামপুর গ্রামের বাসিন্দা মো: তাজুল ইসলাম সুনামগঞ্জ সদর থানায় একটি সাধারন ডায়রী করার জন্য আবেদন করেছেন।
আবেদনের ১মাস পেরিয়ে গেলেও মেয়েটিকে এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি সদর থানা পুলিশ বিষয়টি জানান মেয়ের পরিবারের সদস্যরা। জানা যায় মেয়েটির সন্ধাঁন জানেন সদর উপজেলা একজন মুক্তিযোদ্ধা এবং আবেদনের তদন্তকারী কর্মকর্তা পুলিশের একজন এসআই। মেয়েটিকে যারা আটকে রেখেছে তাদের সন্ধানঁ জেনেও মেয়েটিকে রহস্যজনক কারনে তার পরিবারের কাছে পৌছেঁ েিদওয়া হচ্ছে না ।
নিখোজঁ মেয়েটির পরিবারের সদস্যরা জানান নিখোজেঁর কিছুদিন পর মেয়েটির সন্ধানঁ জানার পর তারা সদর থানা পুলিশকে অবহিত করেছেন বলে পরিবারের সদস্যরা জানান। অন্যদিকে নিখোঁজ মেয়েটি দিনের পর দিন নির্যাতনের শিকার হচ্ছে বলে ধারনা করছেন নিখোঁজ পরিবারের সদস্যরা । প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে এবং মেয়েটিকে উদ্ধার করে তাদের কাছে ফিরিয়ে দিবেন প্রশাসন এমনটি আশাবাদ ব্যক্ত করেন নিখোজঁ মেয়েটির পরিবার।
এ ব্যপারে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো: সহিদুর রহমান জানান,বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT