শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
এইচ টি ইমাম এর মৃত্যুতে আলহাজ্ব মতিউর রহমানের শোক জগন্নাথপুরের ১১৪ নং দক্ষিণ প্রভাকরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন দক্ষিণ সুনামগঞ্জে লোকনাথ পূজাঁয় প্রতিপক্ষের চুরিকাঘাতে নিহত ১ আহত ২জন বীর মুক্তিযোদ্ধা এড. বজলুল মজিদ চৌধুরী খসরু”র রাষ্ট্রীয় মর্যাদায় দাপন সম্পন্ন ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রনজিত চৌধুরী রাজনকে হত্যা করার চেষ্টার অভিযোগ বহুবিবাহ ঠেকাতে বিবাহ পদ্ধতি ডিজিটাল করা জরুরি : ফররুখ শাহজাদ চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু ই‌ন্তেকাল বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য শাখার উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হাওর ভাতা প্রাপ্যতার দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান ভাষা শহীদদের প্রতি পুরুষ অধিকার সংগঠনের শ্রদ্ধা নিবেদন
সুনামগঞ্জে বাসার মালিকদের ভাড়া প্রদানের চাপে অতিষ্ঠ কর্মহীন ভাড়াটিয়াগণ

সুনামগঞ্জে বাসার মালিকদের ভাড়া প্রদানের চাপে অতিষ্ঠ কর্মহীন ভাড়াটিয়াগণ

সুনামগঞ্জে বাসার মালিকদের ভাড়া প্রদানের চাপে অতিষ্ঠ কর্মহীন ভাড়াটিয়াগণ

মাননীয়,জেলা প্রশাসক,পুলিশ সুপার ও পৌরসভার মেয়রের দৃষ্টি আকর্ষণ।

বিশেষ প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে যখন দেশের নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের ভাড়াটিয়ারা কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন ঠিক তখনই সরকারের তরফ থেকে ভাড়াটিয়াদের বাসা কিংবা দোকান ভাড়া নিয়ে যদি কোন মালিক পক্ষ ভাড়াটিয়াদের উপর চাপ প্রয়োগ করেন তাহলে স্থানীয় থানাক পুলিশকে বিষয়টি অবহিত করার জন্য বলা হয়েছে ।সরকারের এমন নির্দেশনা শুনে দেশের বিভিন্ন শহরে বাসার মালিকগণ নিম্নআয়ের ও মধ্যবিত্ত ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে উদাহরণ সৃষ্টি করেছেন।

কিন্তু এর ব্যতিক্রম হলো সুনামগঞ্জ পৌর শহরে। সুনামগঞ্জের বিভিন্ন পাড়াতে কিছু বাসার মালিকগল রয়েছেন যাদের বাসায় বর্তমানে কর্মহীন ভাড়াটিয়া রয়েছেন অনেক। তারা প্রতিদিন ভাড়াটিয়াদের নিকট হতে বাসা ভাড়া প্রদানের জন্য চাপ প্রয় করে যাচ্ছেন । ফলে অনেক ভাড়াটিয়া মালিকদের চাপের মুখে দিশেহারা হয়ে পড়েছেন। এই সমস্ত ভাড়াটিয়া যারা রয়েছেন তাদের বর্তমানে নুন আনতে পানতা পুড়ায় এরমধ্যে বাসা ভাড়া পরিশোধের জন্য মালিকপক্ষের চাপ।

এদিকে করোনা পরিস্থিতির অবনতির সাথে সাথে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত তিনি তার ফেইসবুক স্ট্র্যাডাসে ও সুনামগঞ্জ পৌরসভার পেইজে পৌরবাসীর সকলের পানির বিল মওকুফ করছেন এবং অনুরোধ জানিয়েছিলেন এই করুন পরিস্থিতিতে বাসার মালিকগণ যেন তাদের ভাড়াটিয়াদের বাসা ভাড়া মওকুফ করে দেন। এই পৌরসভার যিনি অভিভাবক তার কথাটিকে কর্ণপাত না করেই মালিকগণ তাদের কেয়ারটেকারদের দিয়ে ও নিজে এসে প্রতিনিয়ত ভাড়াটিয়াদের ভাড়া পরিশোধের চাপ অব্যাহত থাকায় ভাড়াটিয়ারা বর্তমানে দিশেহারা।

সুনামগঞ্জের মাননীয় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,মাননীয় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ও পৌরসভার মেয়র নাদের বখত মহোদয়ের সদয় দৃষ্টি আকর্ষণ করছেন যারা এই করোনা ভাইরাসের সময় কর্মহীন ভাড়াটিয়াদের ভাড়া প্রদানের চাপ প্রয়োগ করছেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্বা গ্রহনের দাবী জানান তারা।

শেয়ার করুন
  • 143
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT