বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৩২ অপরাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন
সুনামগঞ্জে বিআর টিসি কাউন্টারে হামলা এক কর্মীকে মারধর করার অভিযোগ।নিউ টাইর্মস২৪

সুনামগঞ্জে বিআর টিসি কাউন্টারে হামলা এক কর্মীকে মারধর করার অভিযোগ।নিউ টাইর্মস২৪

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জ পৌর শহরের ওয়েজখালী বিআরটিসির কাউন্টারে হামলা চালিয়ে এক কর্মীকে মারধর করার অভিযোগ উঠেছে পরিবহন শ্রমিকদের বিরুদ্ধে।
শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকেল আনুমানিক ৪টায় হামলার এ ঘটনা ঘটে। আহত বিআরটিসি কর্মী মোঃনূর উদ্দিন সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
হামলাকারীরা হামলার পর বলতে থাকে বিআরটি বাস এই রুটে বন্ধ করে দেয়া। তবে কারা হামলা করেছে চিনতে পারেন নি বিআরটি বাসের কর্মীরা।
মারধরের শিকার বিআরটিসির কর্মী মোঃনুর উদ্দিন বলেন, বিকেলে তিনি শহরের ওয়েজখালীস্থ কাউন্টারে বসে টিকিট বিক্রি করছিলেন। এ সময় হঠাৎ করেই পাশবর্তী বাস টার্মিনাল থেকে কিছু শ্রমিক এসে কাউন্টারে প্রবেশ করে। কিছু বুঝে উঠার আগেই তারা কাউন্টারে চেয়ারগুলো ছুড়ে ফেলে দেন। বাধা দিতে গেলে তাঁকে মারধর করে শ্রমিকরা। পরে তাঁরা বিআরটিসির বাস বন্ধ করে দেওয়ার হুমকি দিয়ে চলে যান। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে আসে।
বিআরটিসির সিলেট ডিপোর ম্যানেজার মো. জুলফিকার আলী বলেন, কোন কারণ ছাড়াই আমাদের সুনামগঞ্জের কাউন্টারে ঢুকে এক কর্মীকে মারধর করা হয়। বিষয়টি আমরা পুলিশকে জানিয়েছি। প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী প্রতিদিন সিলেট-সুনামগঞ্জ সড়কে ছয়টি করে ট্রিপ দেওয়া হয়। যেদিন যাত্রীদের চাপ বেশি থাকে, সেদিন একটি বা দুটি ট্রিপ বাড়তি দেওয়া হয়। এ কারণে একটি মহল আমাদের বাস চলাচলে বাধা দিচ্ছে।
সুনামগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির যগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত মুকুল বলেন, মারধরের কোন ঘটনা ঘটেনি, এটি সাজানো, আমাদের কে হয়রানি করার জন্য এটি সাজানো হয়েছে। সরকারী প্রতিষ্ঠানে আমরা কেন হামলা চালাবো?
সুনামগঞ্জ সদর থানার ওসি মোঃশহিদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, এ ঘটনায় এখানো মামলা দায়ের হয়নি।

শেয়ার করুন
  • 26
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT