বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:২৫ অপরাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সুনামগঞ্জে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সুনামগঞ্জ সীমান্তে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সিলেট সেক্টরের সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার ও শিংল সেক্টরের ১৭০ বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে ওই পতাকা বৈঠক অনুষ্টিত হয়। বুধবার বেলা সাড়ে ১০টা থেকে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্তের ১৫০ গজ বাংলাদেশ অভ্যন্তরে বেলা দেড়টা পর্য্যন্ত টানা তিন ঘন্টা ব্যাপী বৈঠকে সুনামগঞ্জ -২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি)’র পক্ষে নেতৃত্ব প্রদান করেন ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্ণেল মো. মাকসুদুল আলম আর্টিলারি।
অপরদিকে শিংল ১৭০ বিএসএফ ব্যাটালিয়নের পক্ষে নেতৃত্ব প্রদান করেন বিএসএফ ব্যাটালিয়ন কমান্ড্যান্ট শ্রী রাম চন্দ্র।

সীমান্তে মাদকদ্রব্য, গবাদী পশুসহ অন্যান্য চোরাচালান প্রতিরোধ, অবৈধভাবে সীমান্ত পারাপার রোধ, সীমান্তে শুন্য রেখা হতে ১৫০ গজের মধ্যে এক সারি বিশিষ্ট কাঁটাতারের বেড়া নির্মাণ এবং সীমান্তের দ্বিপাক্ষিক বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বারোপ করে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে বৈঠকে আলোচনা করা হয়।

বৈঠকে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র সহকারি পরিচালক মাহবুবুর রহমান, কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুর রাশেদ,সুবেদার আইয়ুব খাঁন, বিওপি কমান্ডার এবং প্রতিপক্ষ ১৭০ বিএসএফ ব্যাটালিয়নের উপ অধিনায়ক, ষ্টাফ অফিসার, কোম্পানী কমান্ডার, ক্যাম্প কমান্ডারগণ উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে বিজিবি-বিএসএফ ও সুনামগঞ্জ এবং তাহিরপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণের অশংগ্রহনে এক মধ্যহ্ন ভোজ অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ -২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্ণেল মো. মাকসুদুল আলম আর্টিলারি জানান, অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বিজিবি’র ব্যাটালিয়ন কমান্ডার-বিএসএফ’র নবাগত কমান্ড্যান্ড’র সাথে সৌজন্য সাক্ষাতসহ সুষ্ঠভাবে পতাকা বৈঠক সমাপ্ত হয়েছে।,

শেয়ার করুন
  • 66
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT