বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে যুক্তরাজ্য প্রবাসী ডক্টর সামছুল হক চৌধুরীকে বিমানবন্দরে ফুলেল শুভেচছা প্রদান বঙ্গবন্ধুর সমাধীতে মহিলা শ্রমিকলীগের শ্রদ্ধা জ্ঞাপন ও শপথ গ্রহন বিশ্বম্ভপুরে হিলিপ টাকা আত্মাসাতের অভিযোগেে হারুন মিয়া গ্রেফতার যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁনের সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত সার্চ মানবাধিকার কেন্দ্রীয় কমিটি অনুমোদন সুনামগঞ্জের হুসনা হুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত
সুনামগঞ্জে মিডডে মিল বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবক উদ্ভুদ্ধ করণ কর্মসূচী পালিত।

সুনামগঞ্জে মিডডে মিল বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবক উদ্ভুদ্ধ করণ কর্মসূচী পালিত।

সুনামগঞ্জের শ্রেষ্ঠ ঝরে পড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিডডে মিল বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবক উদ্ভুদ্ধ করণ কর্মসূচী পালিত
বিশেষ প্রতিনিধি:
হাওরাঞ্চলের প্রত্যন্ত ও দুর্গম এলাকার সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ ঝড়ে পড়া শিক্ষা প্রতিষ্ঠান ‘পানগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের’ শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে মিড ডে মিল বাস্তবায়নের লক্ষ্যে অভিভাবকদের উদ্ধুদ্ধকরণ কর্মসূচী পালিত হয়েছে।
সোমবার বিকেলে পানগাওঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। দিরাই উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাপস কুমার রায়ের উদ্যোগে ও অন্জু রায় স্মৃতি পরিষদের আয়োজনে অভিভাবক উদ্ভুদ্ধ করণ কর্মসূচী সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক টিপু হাওলাদার ও শিক্ষানুরাগী জয়ন্ত কুমারের সঞ্চালনায় বক্তব্য রাখেন দিরাই উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার তাপস কুমার রায়, ডি.এস.এস প্রি ক্যাডেট একাডেমীর চেয়ারম্যান শাহজাহান সিরাজ, শিক্ষানুরাগী এনামুল হক, ভাটিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, দিরাই প্রেসক্লাবের কোষাধক্ষ্য সৈয়দুর রহমান, এস.এম.সির সদস্য জয়মনি দাস প্রমূখ।
বক্তারা শিক্ষার মানোন্নয়নে অবহেলিত ও ঝরে পড়া কলংক মোচন করতে গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার প্রসার বৃদ্ধির লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পুরণে শিশুদের সুশিক্ষায় গড়ে তুলার দাবী জানান এবং কোন শিশু যেন শিক্ষার অধিকার থেকে বঞ্চিত না হয়। আর সে জন্যই গ্রামের সবাইকে এগিয়ে আসতে হবে এবং প্রত্যেকের সন্তানদের নিয়মিত বিদ্যালয়ে পাঠাতে হবে। শিক্ষার্থীদের জন্য দুপুরের খাবার মিড ডে মিল চালু রাখতে অভিভাবকরা সর্বসম্মতি জানিয়েছেন। মিড ডে মিল চালু রাখতে অনজু রায় স্মৃতি পরিষদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন
  • 137
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT