শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৩ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
সুনামগঞ্জে রাধানগর গ্রামে ৭টি বসতঘরে আগুন ক্ষতি ১০লাখ টাকা-নিউ টাইমস্২৪

সুনামগঞ্জে রাধানগর গ্রামে ৭টি বসতঘরে আগুন ক্ষতি ১০লাখ টাকা-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতনিধিঃ
সুনামগঞ্জ সদর উপজেলায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে ৭টি পরিবারের বসতঘর গোয়ালঘরসহ ঘরের সব মালামাল সম্পূর্ণভাবে পুড়ে যায়। এতে প্রায় দশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে সুনামগঞ্জ ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়।
স্থানীয় ও ফায়ার সার্ভিস এন্ড সিভির ডিফেন্স সূত্রে জানা যায় সোমবার রাত ৯টায় সদর উপজেলার গৌরারং ইউনিয়নের রাধানগর গ্রামের মোঃ ছমির উদ্দিনের ছেলে মোঃ আব্দুল কদ্দুছের ঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। নিমিষেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে পাশের বাড়ির হাজী ছমির উদ্দিনের ছেলে নুরুল ইসলাম,আব্দুল করিম,আব্দুর রহমান ও মণির উদ্দিনের ছেলে মফিজুর রহমানের ঘরে। এতে বাড়ির লোকজনের আত্মচিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে সুনামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিউটর দাস তালুকদার ও ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ আলি হায়দারের নেতৃত্বে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসী সহায়তায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হলেও ততক্ষসে ৭টি পরিবারের বসতঘর ও গোয়াল ঘরের সমস্ত আসবাবপত্রসহ মূল্যবান জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় দশলাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।
এদিকে তাৎক্ষনিক খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল। তিনি ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজনের সাথে কথা বলেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে সহযোগিতা করার আশ্বাস দেন। এসময় উপস্থিত ছিলেন,সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন।
এ ব্যাপারে সুনামগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিউটর দাস তালুকদার আগুনের সত্যতা নিশ্চিত করে জানান আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গ্রামবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছি।

শেয়ার করুন
  • 522
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT