বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৯:০৬ অপরাহ্ন২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা কমিটি অনুমোদন- নিউ টাইমস২৪ দর্শক প্রিয় স্যাটেলাইট টিভি একুশের ২১তম জন্মদিন পালিত সুনামগঞ্জে করোনা আক্রান্ত অপু উকিলের সুস্থ কামনা করে যুব মহিলালীগের দোয়া ও মিলাদ মাহফিল তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি সুনামগঞ্জে যাদুকাটা নদীতে লাখো শ্রমিকের কাজের দাবীতে শ্রমিকের মানববন্ধন ভাটি বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান এনামের উদ্যোগে শতাধিক পরিবারে রমজানের উপহার বিতরণ দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও সুনামগঞ্জ জেলা যুবলীগ চাঁদ দেখা গেলে রোজা- নিউ টাইমস২৪ সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ লাখ টাকার ধান্দায় ব্যর্থ হয়ে খন্দকার আরজুর বিরুদ্ধে ষড়যন্ত্র- নিউ টাইমস২৪
সুনামগঞ্জে হাজারো হাজারো জনতার সুধী সমাবেশে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জে হাজারো হাজারো জনতার সুধী সমাবেশে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধিঃ- পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান সাম্প্রদায়িক উগ্র মৌলবাদি সংগঠনের নেতাদের উদ্দেশ্যে করে বলেছেন, স্বাধীনতার ৫০ বছর পরে যার হাত ধরে স্বাধীনতা পেলাম তার ভাস্কর্র্য ভেঙ্গে দিয়ে স্বাধীনকতাকে অস্বীকার করেছে একটি সাম্প্রদায়িক গোষ্ঠি। তাদের মতাদর্শ ভিন্ন হতে পারে এতে অন্যায়ের কিছুৃ না কিন্তু আপনারা বাংলার স্থপতির ভাস্কর্য তো ভাঙ্গতে পারেন না। তিনি বলেন তার বাড়িতে যদি ছটির ভেড়াও থাকে সেটা ভেঙ্গে দেয়ার অধিকার কারো নেই এবং করলে সেটা হবে ফৌজদারী অপরাধের সামিল। কাজেই যারা জাতির পিতার ভাস্কর্র্য কিংবা কারো বাড়ির ভেড়া ভাঙ্গার চেষ্টা করেন তাহলে আপনাদেরকে বিচারের মুখোমুখি হতে হবে। এজন্য সরকারের নিকট দাবী তোলা হয়েছে ঐসমস্ত মৌলবাদিকে বিচার আওতায় আনার। দেশে আইন আছে কাজেই দাঙ্গা সৃষ্টিকারীদের যারা অক্সিজেন দেয়,টাকা দিয়ে সহযোগিতা করছেন তাদের টাকার উৎস বন্ধ করার পাশাপাশি প্রত্যেককে আইনের কাঠগড়ায় দাড় করিয়ে কঠোর শাস্তির ব্যবস্থা করারও ঘোষনা দেন।

তিনি শনিবার বিকেল ৩টায় সুনামগঞ্জ জেলা পরিষদ ও সদর উপজেলা পরিষদের আয়োজনে শহরের আব্দুজ জহুর সেতুর পশ্চিম পাড়ে হাউজিং স্টেট মাঠে স্মরণকালের ঐতিহাসিক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এসব কথা বলেন।
সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট বলেছেন, কিছু উগ্র সাম্প্রদায়িক মৌলবাদি সংগঠনগুলো কুষ্টিয়াতে জাতির পিতা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার পর সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহযোগি সংগঠন জেলা যুবলীগ, শ্রমিকলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল মিটিং ও মানববন্ধন করে দোষীদের গ্রেফতারের দাবী জানালেও জেলা আওয়ামীলীগের কোন কর্মসূচী নেই। তিনি আরো বলেন পরিকল্পনামন্ত্রীর মধ্যেমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবী জানান,আগামী সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কাউন্সিলে কমিটির বর্তমান সভাপতি ও সাধারন সম্পাদককে পরিবর্তন করে যোগ্য নিলোর্ভ তৃণমূলের নেতাকর্মীদের যারা দরদ বুঝেন এমন নেতাদের ঐ গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব দেয়ার দাবী জানান।

সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মোহাম্মদ মো. আব্দুল আহাদ,পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম জেলা, বীর মুক্তিযোদ্ধা এড. আলী আমজদ,শাল্লা উপজেলার সাবেক চেয়ারম্যান এড. অবণী মোহন দাস,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আবুল কাশেম সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী নুরুল মোমেন,সুনামগঞ্জ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে,সাবেক সংরক্ষিত মহিলা সংসদ সদস্য এড.শামছুন্নাহার বেগম,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ ও জেলা পরিষদের সদস্য মো. হোসেন আলী ও ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন,প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক অমল কর, সুনামগঞ্জ জেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো. রহুল আমিন, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মজ্ঞুর, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি দেবাশীষ দাস বাপ্পী, সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন বাবু, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল,

এছাড়া সরকারের বিভিন্ন স্তরের কর্মকর্তা ছাড়া ও দিরাই পৌরসভার সাবেক মেয়র মো.মোশারফ মিয়া,সাবেক সিভিল সার্জন ডা. আশুতোষ দাস,সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা,জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ,ধর্মপাশা উপজেলা চেয়ারম্যান মো. রুকন উদ্দিন,জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজুল,বিশিষ্ঠ ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মো.জিয়াউল হক, পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব মো. আবুল হাসনাত,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষখ নুর হোসেন,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে, সহযোগিসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  • 61
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT