বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৯:২১ অপরাহ্ন২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সিলেট জেলা কমিটি অনুমোদন- নিউ টাইমস২৪ দর্শক প্রিয় স্যাটেলাইট টিভি একুশের ২১তম জন্মদিন পালিত সুনামগঞ্জে করোনা আক্রান্ত অপু উকিলের সুস্থ কামনা করে যুব মহিলালীগের দোয়া ও মিলাদ মাহফিল তাহিরপুরে সাংবাদিক সহোদরকে প্রাণনাশের হুমকি সুনামগঞ্জে যাদুকাটা নদীতে লাখো শ্রমিকের কাজের দাবীতে শ্রমিকের মানববন্ধন ভাটি বাংলা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান এনামের উদ্যোগে শতাধিক পরিবারে রমজানের উপহার বিতরণ দেখার হাওরে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা প্রশাসন ও সুনামগঞ্জ জেলা যুবলীগ চাঁদ দেখা গেলে রোজা- নিউ টাইমস২৪ সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে অসহায় মানুষের মাঝে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ লাখ টাকার ধান্দায় ব্যর্থ হয়ে খন্দকার আরজুর বিরুদ্ধে ষড়যন্ত্র- নিউ টাইমস২৪
সুনামগঞ্জে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন- নিউ টাইমস২৪

সুনামগঞ্জে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন- নিউ টাইমস২৪

বিশেষ প্রতিনিধিঃ-
২০১৬ সালের ১৪ মার্চ নোয়াখালীর সোনাইমুড়িতে মিথ্যা গুজব রটিয়ে ধর্মীয় হেযবুত তওহীদের দুই সদস্যকে জবাই করে হত্যা, বাড়ি লুটপাট ও ধ্বংসযজ্ঞের সাথে জড়িতদের বিচারের দাবিতে এবং হেযবুত তওহীদের বিভিন্ন কৃষিভিত্তিক ও শিক্ষামূলক উন্নয়ন প্রকল্পগুলোর নিরাপত্তা নিশ্চিতের দাবিতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন করেছে হেযবুত তওহীদ। রবিবার (১৪ মার্চ) দুপুরে সুনামগঞ্জ জেলা হেযবুত তওহীদের আয়োজনে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, হেযবুত তওহীদ, সুনামগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আহমদ রোমান সরকার।
লিখিত বক্তব্যে তিনি বলেন, হেযবুত তওহীদের দুই সদস্যকে জবাই করে হত্যার ৫বছর পেরিয়ে গেছে অপরাধীদের বিচার হয়নি। হামলার ঘটনায় জড়িত থাকা বহু আসামী স্থানীয় রাজনৈতিক দলগুলোর আশ্রয়ে নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু পুলিশ তাদেরকে গ্রেফতার করে আইনের আতাওয়া আনছে না। আর সেই সুয়োগ নিয়ে ধর্মব্যবসায়ী গোষ্ঠী ও কুচক্রী মহল পুনরায় হেযবুত তওহীদের এমামের বাড়িতে হামলার ষড়যন্ত্র করছে।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, হেযবুত তওহীদের এমামের বাড়িতে হামলার সাথে জড়িত সকল হামলাকারীর দৃষ্টান্তনীয় বিচার নিশ্চিত করা,বর্তমানে যারা হেযবুত তওহীদের বিরুদ্ধে মিথ্যা হ্যান্ডবিল বিতরণ করছে তাদেরকে আইনের আওতায় আনা, হেযবুত তওহীদের উন্নয়ন প্রকল্পগুলোর নিরাপত্তা নিশ্চিত করা,হেযবুত তওহীদের বিরুদ্ধে দেশজুড়ে ওয়াজ মাহফিল গুলোতে যারা অপপ্রচার ও মিথ্যাচার চালাচ্ছে তাদেরকে আইনের আওতায় আনা, হামলার হুমকির মুখে থাকা হেযবুত তওহীদের সদস্যদের বাড়িঘর, কৃষি প্রকল্প, কার্যালয় ও ব্যবসা-বাণিজ্যের নিরাপত্তা নিশ্চিত করা, ধর্মব্যবসা, সাম্প্রদায়িকতা, অপরাজনীতি, মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন ইত্যাদির বিরুদ্ধে হেযবুত তওহীদের অনুষ্ঠান গুলোর যথাযথ নিরাপত্তা প্রদান করা এবং হেযবুত তওহীদের বিরুদ্ধে যারা অনলাইনে হত্যার হুমকি, ছবিবিকৃতিসহ নানাবিধ সাইবার ক্রাইম করছে তাদেরকে আইনের আওতায় আনার দাবি সহ মোট ১১দফা দাবি তুলে ধরেন।
এছাড়াও সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা হেযবুত তওহীদের সভাপতি মো.ইসমাইল হোসেন (২), হেযবুত তওহীদের সিলেটের বিভাগীয় নারী সম্পাদক শামীমা আহমেদ, সুনামগঞ্জ জেলা হেযবুত তওহীদের নারী সম্পাদক সফিকুল বেগম মোহনা প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদ সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ইসমাইল (১), সুনামগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক তাসাদ্দুক রাজা ইমন প্রমুখ।

শেয়ার করুন
  • 59
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT