শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
সুনামগঞ্জে ৪জন করোনা রোগী শনাক্ত-নিউ টাইমস্২৪

সুনামগঞ্জে ৪জন করোনা রোগী শনাক্ত-নিউ টাইমস্২৪

নিউ টাইমস্২৪ঃ সিলেট বিভাগে একদিনে ১৮৮ জনের নমুনা সংগ্রহ করে ১৩ জনের করোনাভাইরাস রোগ শণাক্ত হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জেরও চারজন করোনা আক্রান্ত। একদিনে রেকর্ড ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সুনামগঞ্জ জেলায় রয়েছে চারজন করোনা রোগী। নতুন আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২ জন, হবিগঞ্জের ৫ জন এবং ও মৌলভীবাজারের ২ জন রয়েছেন। সিলেট জেলায় আক্রান্ত দুইজনের মধ্যে একজন ইন্টার্ণ চিকিৎসক রয়েছেন। অন্যজন সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন রোগী বলে জানা গেছে।
এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যাঁ দাঁড়ালো ৩৩ জনে। এর মধ্যে সর্বোচ্চ হবিগঞ্জ জেলায় আক্রান্ত ১৩ জন। এরপরই সিলেটে ৭ জন করোনা রোগী রয়েছেন।
বুধবার (২২ এপ্রিল) সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৩ জনের ফলাফল পজেটিভ আসে।
বিষয়টি নিশ্চিত করেন ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।
ওসমানী মেডিকেল কলেজের ল্যাব সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, এর আগে গত মঙ্গলবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে সর্বোচ্চ ১০ জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছিল। তারা প্রত্যেকেই ছিলেন হবিগঞ্জ জেলার।
সিলেট বিভাগে এ নিয়ে মোট ৩৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলেন। এর আগে হবিগঞ্জে ১৮ জন, সিলেটে ৬ জন, মৌলভীবাজারে ৩ জন ও সুনামগঞ্জে ৬ জন রোগী শনাক্ত হয়েছিলেন। তার মধ্যে সিলেট জেলায় প্রথম শনাক্ত হন ডা. মো. মঈন উদ্দিন। করোনার সঙ্গে লড়াই চালিয়ে শেষ পর্যন্ত তিনি মৃত্যুবরণ করেন। করোনায় মারা যাওয়া সিলেট জেলার প্রথম এবং দেশে মারা যাওয়া প্রথম চিকিৎসক তিনি।

শেয়ার করুন
  • 109
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT