শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১৩ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
সুলেকাবাদ ইউপি উপনির্বাচনে নৌকার মাঝি নুরে আলম তপন

সুলেকাবাদ ইউপি উপনির্বাচনে নৌকার মাঝি নুরে আলম তপন

বিশেষ প্রতিনিধিঃ আসন্ন বিশ্বম্ভরপুর উপজেলার ১নং সলুকাবাদ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর আলম তপন নৌকা প্রতীক পেয়েছেন। আজ সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধায় প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের চূড়ান্ত সিদ্ধান্তে উপ-নির্বাচনে ১নং সলুকাবাদ ইউনিয়নের নূর আলম তপন কে নৌকা প্রতীক বরাদ্ধ দেয়া হয়।

বর্ষিয়ান এ রাজনীতিবিদ সু-শিক্ষিত, অন্যায়ের প্রতিবাদী ও সাধারণ মানুষের আস্থাভাজন হওয়ায় নির্বাচনে জয়ের সম্ভাবনা বেশিই বলছেন সাধারণ ভোটাররা।

এছাড়া ক্ষমতাসীন দলের মনোনীত প্রার্থী হওয়ায় তিনি নির্বাচনে জয়ী হলে এলাকার রাস্তাঘাট, ব্রিজ কালভার্টসহ এলাকার ব্যাপক উন্নয়ন হবে বলে মনে করছেন তারা।

এদিকে প্রতীক বরাদ্দের পর পরই ইউনিয়নের আনন্দ উল্লাসে মেতে উঠেছে সধারণ ভোটার সহ প্রবীন রাজনীতিবিদরা ।

শেয়ার করুন
  • 88
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT