শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন২৭শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
আমরা মুক্তিযোদ্ধার সন্তানের উদ্যোগে ৫০টি পরিবারের মধ্যে খাদ্য বিতরণ তাহিরপুর থানা পুলিশের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন-নিউ টাইমস্২৪ করোনা প্রতিরোধে হুরয়ার কান্দা গ্রামে সচেতনতা সৃষ্টি -নিউ টাইমস্২৪ সকল নাগরিকের পানির বিল মওকুফ করলাম আপনারা সকল বাড়ি ভাড়া মওকুফ করুন-মেয়র নাদের বখত বিনামূল্যে সেবার জন্য এম্বুলেন্স প্রদান করেন ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন- নিউ টাইমর্স২৪ আব্দুল মাজেদের প্রাণভিক্ষার আবেদন খারিজ ফাঁসির রায় কার্যকরে সমস্যা নেই-নিউ টাইমস্২৪ ডিসি,পুলিশ সুপার,সিভিল সার্জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে-নিউ টাইমস্২৪ সৌদি আরবে ঘুমন্ত অবস্থায় ৪ বাংলাদেশীর মৃত্যু-নিউ টাইমস্২৪ যুক্তরাজ্যে করোনায় তিন বাংলাদেশীর মৃত্যু-নিউ টাইমস্২৪ জেলায় কমপক্ষে তিনটি যানবাহন প্রস্তুত রাখার নির্দেশনা-নিউ টাইমস্২৪
সোহরাওয়ার্দী উদ্যানে ২১তম সম্মেলনে নেতাকর্মীদের ঢল।

সোহরাওয়ার্দী উদ্যানে ২১তম সম্মেলনে নেতাকর্মীদের ঢল।

সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীদের ঢল

নিউ টাইমর্স২৪ডেস্কঃ  আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের ঢল এখন সম্মেলনস্থল ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে। আজ শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল থেকে তীব্র শীত উপেক্ষা করে সারা দেশ থেকে নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যান অভিমুখে ছুটে আসছেন। বিকেল ৩টায় দলটির সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলনের উদ্বোধন করবেন।

এরই মধ্যে সম্মেলনস্থলে প্রবেশের মোট ৫টি গেটের মধ্যে ভিভিআইপি ছাড়া ৪টি গেটই খুলে দেয়া হয়েছে। সম্মেলনকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সোহরাওয়ার্দী উদ্যানসহ রাজধানীজুড়েই উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। বেলা ১১টা থেকে দীর্ঘ লাইনে দা‌ঁড়িয়ে নেতাকর্মীরা উদ্যানের সমাবেশস্থলে প্রবেশ করতে থাকেন। ভেতরের সমাবেশস্থল থেকে মাইকে নেতাকর্মীরা কে কোথায় বসবেন সে নির্দেশনা দেয়া হচ্ছে।
এবার আওয়ামী লীগের রাজনৈতিক বাঁকবদলে বড় পরিবর্তনের মধ্য দিয়ে নতুন প্রজন্মের নেতৃত্ব আসছে বলে নির্ভরযোগ্য দলীয় একাধিক সূত্রে আভাস পাওয়া গেছে।
সূত্রগুলো বলছে, আওয়ামী লীগের সভাপতি পদে এবারও শেখ হাসিনাই থাকছেন। আগামী তিন বছরের জন্য দ্বিতীয় শীর্ষপদ সাধারণ সম্পাদক হিসেবে দেখা যেতে পারে নতুন মুখ। এক্ষেত্রে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক বা সাংগঠনিক সম্পাদক থেকে অথবা আলোচনার বাইরে থেকে কেউ দায়িত্ব পেতে পারেন।
এছাড়া বর্তমান সভাপতিমণ্ডলী, যুগ্ম ও সাংগঠনিকসহ সম্পাদকমণ্ডলী এবং কার্যনির্বাহী কমিটিতে বড় ধরনের পরিবর্তন আসতে পারে।সংগ্রহ নাগরিক বার্তা
শেয়ার করুন
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT