শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৫৯ অপরাহ্ন১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
বামিংহামে করোনা দূর্যোগে খাবার বিতরণ করেন আলহাজ্ব কবির উদ্দিন ও ওয়াছিমুজ্জামান ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান
হতদরিদ্র এক ব্যক্তির পাশে দাঁড়ালেন ছাত্রলীগ নেতা টিপু সুলতান

হতদরিদ্র এক ব্যক্তির পাশে দাঁড়ালেন ছাত্রলীগ নেতা টিপু সুলতান

শাবজল হোসাইন,স্টাফ রিপোর্টার:মহামারী করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে দেশের দুর্যোগকালীন সময়ে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রীসহ নগদ টাকা নিয়ে হতদরিদ্র এক ব্যক্তির পাশে দাঁড়ালেন কলমাকান্দা উপজেলার ছাত্রলীগ নেতা টিপু সুলতান।

স্থানীয় সূত্রে জানা যায়-দেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েন হতদরিদ্র শেখ শহিদ নামে এক ব্যক্তি।অন্ধকার কালো ছায়া নেমে আসে হতদরিদ্র শেখ শহিদের সংসারে,খেয়ে না খেয়ে দিনের পর দিন পার করেছেন হতদরিদ্র শেখ শহিদ।সরকারি কোনো প্রণোদনাই পাননি তিনি।বঞ্চিত হয়েছেন সকল সাহায্য-সহায়তা থেকে।এমতাবস্থায় অসহায় হয়ে পড়েছেন হতদরিদ্র শেখ শহিদ।দুমুঠো খাবারের জন্য অনেকের কাছে সাহায্য-সহযোগিতা চেয়েছিলেন,তাতেও কোন লাভ হয়নি।হতদরিদ্র শেখ শহিদকে নিয়ে কয়েকটি অনলাইন পত্রিকায় খবরও ছাপানো হয়। আর সে খবর দেখা মাত্রই হতদরিদ্র শেখ শহিদের বাড়িতে নগদ টাকা ও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিয়ে হাজির হন কলমাকান্দা উপজেলা ছাত্রলীগ নেতা টিপু সুলতান।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো-১৫ কেজি চাল,১ কেজি সোয়াবিন তৈল,১ কেজি ডাল,১ কেজি মুড়ি,১ কেজি চিঁড়া,১ কেজি পিঁয়াজ,১ কেজি আলু,২ প্যাকেট লাচ্ছি সেমাই,১ কেজি খেজুর,লাইফবয় ও উইল সাবান ২ টি,১ কেজি চানা বুট,১ কেজি চিনি ও নগদ ৫শ টাকা দেওয়া হয়েছে।

আজ (১৩ মে) বুধবার দুপুরে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায় মুক্তি নগর গ্রামের হতদরিদ্র শেখ শহিদ নামে এক ব্যক্তিকে নগদ টাকাসহ এই খাদ্যসামগ্রী ও দেওয়া হয়েছে।

ছাত্রলীগ নেতা টিপু সুলতান বলেন-হতদরিদ্র শেখ শহিদ খুব অভাব অনটনে দিন পার করছেন এমন খবর কয়েকটি অনলাইন পোর্টালে ছাপানো হয়,আর এমন খবর পেয়ে,আমার সাধ্য মতো প্রয়োজনীয় খাদ্যসামগ্রী সাথে নিয়ে ছুটে যাই হতদরিদ্র শেখ শহিদের বাড়িতে।তাঁর এমন অবস্থা দেখে খাদ্যসামগ্রীর সাথে নগদ ৫শ টাকাও দিয়েছি।এগুলো ফুরিয়ে গেলে আবারও আমার সাধ্য মতো খাদ্যসামগ্রী তাঁর বাড়িতে পৌঁছে দিবো।

হতদরিদ্র শেখ শহিদ বলেন-দুমুঠো খাবারের জন্য কতজনের কাছেই না গিয়েছি,তবে কারো কাছ থেকে কোনো ধরনের সাহায্য সহযোগিতা পাইনি,সরকারি কোনো প্রণোদনাও পাইনি। এমতাবস্থায় বেঁচে থাকার আশাও প্রায় ছেড়ে দিয়েছিলাম ঠিক তখনি খাদ্যসামগ্রী নিয়ে উপস্থিত হন কলমাকান্দা উপজেলার টিপু সুলতান নামে এক ছাত্রলীগ নেতা। তার এমন উপকার কোনো দিনও ভুলবার মতো নয়,আমি তার দীর্ঘায়ু কামনা করি।

শেয়ার করুন
  • 51
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT