বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
ছাতকে মধ্যরাতে জায়গা দখল করে ঘর নির্মাণ-গ্রেপ্তার ১ সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন
হত্যার হুমকি-ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের-নিউ টাইমস্২৪

হত্যার হুমকি-ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের-নিউ টাইমস্২৪

বিশেষ প্রতিনিধিঃ তাহিরপুরে ইউপি সদস্যকে মোবাইলে হত্যার হুমকি দিয়েছেন বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন। এ ঘটনায় বাদাঘাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সামছুল হক সিকদার তার জীবনের নিরাপত্তা চেয়ে তাহিরপুর থানায় বুধবার একটি সাধারণ ডায়রী করেছে। ডায়রী নং -৮৯৮ তারিখ ১.৪.২০।
তাহিরপুর থানায় ইউপি সদস্য মো. সামছুল হক সিকদারের লিখিত অভিযোগে উল্লেখ করেন, আফতার উদ্দিন বাদাঘাট ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালীন সময়ে রোহিঙ্গা নাগরিককে নাগরিক সনদপত্র দেওয়ায় তিনি চেয়ারম্যান হইতে বহিস্কার হন। তাছাড়া তিনি চেয়ারম্যান থাকাকালীন সময়ে বিভিন্ন ধরনের অনিয়ম ও দুর্নীতি করায় আমাদের ইউনিয়নের অন্যান্য ইউপি সদস্যরা জেলা প্রশাসক সুনামগঞ্জ বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। এ সমস্ত কারণে আফতাব উদ্দিন আমার ক্ষতি সাধনের পায়তারা করছেন।
বাদাঘাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সামছুল হক সিকদার বলেন,আমি ও আমার পরিবারের সদস্যরা বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আমার বাড়ি ছাড়া অন্য কোথাও বের হচ্ছি না।
বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন বলেন,ইউপি সদস্য মো. সামছুল হক সিকদারের সাথে আমার মোবাইলে কোন আপত্তিজনক কথা হয়নি।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেন, ইউপি সদস্যের দাখিলকৃত লিখিত অভিযোগটি থানায় জিডি এন্ট্রি করা হয়েছে।

শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT