বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিলেট অনলাইন প্রেসক্লাবের নেতৃবন্দকে অভিনন্দন জানান সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব প্রিমিয়ার লীগ এস পি এল (সিজন-২ ফাইনালে জয়ী অনির্বাণ রয়্যালস মহিলা কাউন্সিলর পদপ্রার্থী শামীমা আক্তার খুশির ব্যাপক গণ সংযোগ ও লিফলেট বিতরণ মুজিববর্ষে সুনামগঞ্জে ৪০৭ দরিদ্র গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর দেয়া উপহার ঘর সুনামগঞ্জে সংবাদপত্র পরিবেশক ও হকার্স ক্লাবের তৃতীয় বর্ষপুর্তি পালিত বিশিষ্ট ব্যবসায়ী মো. রাজীবের বাবা মরহুম সুরুজ মিয়ার কুলখানি অনুষ্ঠিত ব্যারিষ্টার ইমনের উদ্যোগে বৃটেনসহ সকল প্রবাসীদের করোনা মুক্তির জন্য বিশেষ দোয়া “লন্ডনে বাঙালিদের পরিবারে শোকের মাতন” করোনা ভাইরাস মহামারী আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে হস্তান্তরের উদ্বোধন সুনামগঞ্জে জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অফিস উদ্বোধন
১১ জেলায় নতুন ডিসি সুনামগঞ্জে নতুন ডিসি মো. জাহাঙ্গীর হোসেন

১১ জেলায় নতুন ডিসি সুনামগঞ্জে নতুন ডিসি মো. জাহাঙ্গীর হোসেন

বিশেষ প্রতিনিধিঃ কক্সবাজার, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, বরগুনা, নড়াইল, বাগেরহাট, চাঁদপুর, লক্ষ্মীপুর, বরিশাল, বান্দরবান ও সুনামগঞ্জে নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার।বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিসিএস প্রশাসন ক্যাডারের উপসচিব পদমর্যাদার এসব কর্মকর্তাকে নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। এরমধ্যে বাগেরহাটের ডিসি মো. মামুনুর রশিদকে কক্সবাজারে এবং বরগুনার ডিসি মুস্তাইন বিল্লাহকে নারায়ণগঞ্জে বদলি করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপসচিব মোহাম্মদ মমিনুর রহমানকে চট্টগ্রামের ডিসি, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব হাবিবুর রহমানকে বরগুনা ডিসি, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত উপসচিব মুহাম্মদ হাবিবুর রহমানকে নড়াইলের ডিসি, স্থানীয় সরকার বিভাগের উপসচিব এ এন এম ফয়জুল হককে বাগেরহাটের ডিসি করা হয়েছে।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব অঞ্জনা খান মজলিসকে চাঁদপুরের ডিসি, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মো. আনোয়ার হোসেন আকন্দকে লক্ষ্মীপুরের ডিসি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দারকে বরিশালের ডিসি, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সচিব ইয়াসমিন পারভীন তিবরিজিকে বান্দরবানের ডিসি এবং মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. জাহাঙ্গীর হোসেনকে সুনামগঞ্জের ডিসি করা হয়েছে।

এদিকে, চাঁদপুরের ডিসি মো. মাজেদুর রহমান খানকে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব, বান্দরবানের ডিসি মোহাম্মদ দাউদুল ইসলামকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব, চট্টগ্রামের ডিসি মোহাম্মদ ইলিয়াস হোসেনকে জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের উপসচিব, লক্ষ্মীপুরের ডিসি অঞ্জন চন্দ্র পালকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব, কক্সবাজারের ডিসি মো. কামাল হোসেনকে স্থানীয় সরকার বিভাগের উপসচিব, নারায়ণগঞ্জের ডিসি মো. জজিম উদ্দিনকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব, বরিশালের ডিসি এ এম অজিয়ার রহমানকে কৃষি মন্ত্রণালয়ের উপসচিব এবং নড়াইলের ডিসি আঞ্জুমান আরাকে স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব এবং সুনামগঞ্জে ডিসি মোহাম্মদ আব্দুল আহাদকে বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে। সংগৃহীত দৈনিক ইত্তেফাক

শেয়ার করুন
  • 20
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT