সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১২:৫৪ পূর্বাহ্ন১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন স্মরণ উপ-সাংস্কৃতিক সম্পাদক নির্বাচিত হওয়ায় যুবলীগ নেতা হৃদয়’র অভিনন্দন দেশ ও প্রবাসের নতুন স্থান পেয়েছেন সার্চ মানবাধিকার সোসাইটি কেন্দ্রীয় কমিটিতে
১৩০টি পরিবারের পুরো রমজান মাসের ইফতারের খাবার দিলেন সৌদিআরব প্রবাসী ছমির উদ্দিন

১৩০টি পরিবারের পুরো রমজান মাসের ইফতারের খাবার দিলেন সৌদিআরব প্রবাসী ছমির উদ্দিন

বিশেষ প্রতিনিধি :
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংকটকালীন সময়ে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোয়ালিয়া ইউনিয়নের অতিদরিদ্র, দিনমজুর ও অসচ্ছল ১৩০টি পরিবারের মাছে পবিত্র রমজান মাসের ৩০ দিনের ইফতারের খাবার দিলেন সৌদিআরব প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী সৌদিআরব জেদ্দা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সমির উদ্দিন।
সৌদিআরব প্রবাসী ছমির উদ্দিনের ব্যাক্তিগত তহবিল থেকে পহেলা রমজান শনিবার(২৫ এপ্রিল) থেকে প্রতিদিন ইফতারের খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেন।
বাড়ি বাড়ি ইফতারের খাবার পৌঁছে দেন সৌদিআরব জেদ্দা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সমির উদ্দিননের বড় ভাই সেনাবাহিনীরওয়ারেন্ট অফিসার (অবসরপ্রাপ্ত) মো. রফিক উদ্দিন।
সৌদিআরব জেদ্দা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সমির উদ্দিন বলেন, করোনা ভাইরাসের কারণে অনেক মানুষ ঘরবন্দি হয়ে আছেন কাজ করতে পারছেন না। অসহায়ত্বের মধ্যে দিন কাটাচ্ছেন সেজন্য আমি তাদেরকে সারা রমজান মাস ইফতারের খাবার দিয়েছি। প্রতিদিন একজন বাবুর্চি দিয়ে নিজেই খাবার তৈরী করে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি। এছাড়া অসহায় পরিবারের মধ্যেও ত্রাণসামগ্রী দিয়ে যাচ্ছি। আমার সামর্থ অনুযায়ি অসহায় মানুষের পাশে আছি। এই সহায়তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন
  • 29
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT