বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:০৫ পূর্বাহ্ন১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সিলেট অনলাইন প্রেসক্লাবের নেতৃবন্দকে অভিনন্দন জানান সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব প্রিমিয়ার লীগ এস পি এল (সিজন-২ ফাইনালে জয়ী অনির্বাণ রয়্যালস মহিলা কাউন্সিলর পদপ্রার্থী শামীমা আক্তার খুশির ব্যাপক গণ সংযোগ ও লিফলেট বিতরণ মুজিববর্ষে সুনামগঞ্জে ৪০৭ দরিদ্র গৃহহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর দেয়া উপহার ঘর সুনামগঞ্জে সংবাদপত্র পরিবেশক ও হকার্স ক্লাবের তৃতীয় বর্ষপুর্তি পালিত বিশিষ্ট ব্যবসায়ী মো. রাজীবের বাবা মরহুম সুরুজ মিয়ার কুলখানি অনুষ্ঠিত ব্যারিষ্টার ইমনের উদ্যোগে বৃটেনসহ সকল প্রবাসীদের করোনা মুক্তির জন্য বিশেষ দোয়া “লন্ডনে বাঙালিদের পরিবারে শোকের মাতন” করোনা ভাইরাস মহামারী আগামী শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে হস্তান্তরের উদ্বোধন সুনামগঞ্জে জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির অফিস উদ্বোধন
৫০হাজার মানুষের খাবারের দায়িত্ব নিলেন মেয়র সাঈদ খোকন-নিউ টাইমস্২৪

৫০হাজার মানুষের খাবারের দায়িত্ব নিলেন মেয়র সাঈদ খোকন-নিউ টাইমস্২৪

নিউ টাইমর্স২৪ডেস্কঃ করোনাভাইরাসের কারণে দেশে চলমান সংকটে নিম্নআয়ের ৫০ হাজার হতদরিদ্র পরিবারের জন্য এক মাসের খাবারের ব্যবস্থা করার ঘোষণা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে নগরীর গুলিস্তানে জীবাণুনাশক ছিটানোর গাড়ি পরিদর্শনে এসে তিনি এ ঘোষণা দেন।

সাঈদ খোকন বলেন, অনেক আগ থেকে আমাদের দক্ষিণ সিটি করপোরেশন এলাকায় জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম শুরু হয়েছে। আমি আমার সম্মানিত নগরবাসীদের আহ্বান জানাব তারা যেন বাড়ি থেকে বের না হন। পাশাপাশি দেশের বিত্তবান সবাইকে আহ্বান জানাব তারা যেন এই দুর্দিনে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ান।

দক্ষিণের মেয়র বলেন, কোনো নাগরিক যদি বাসায় থেকে আমাদের হটলাইনে ফোন করে খাবার সঙ্কটে রয়েছেন বলে জানান আমরা তার বাসায় খাবার পৌঁছে দেব। এজন্য আমাদের নির্বাচিত কাউন্সিলর ও আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের সমন্বয়ে একটি টিম গঠন করা হয়েছে। তারা এরই মধ্যে কাজ শুরু করেছেন। আমার মেয়াদ থাকুক আর নাই থাকুক আমি সব সময় নগরবাসীর পাশে আছি এবং থাকব। আপনারা আমাকে সব সময় পাশে পাবেন।

তিনি আরও বলেন, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য আমাদের সাতজন ম্যাজিস্ট্রেটসহ গঠিত কমিটির সবাই কাজ করছেন। প্রতিদিন আমরা এর তথ্য সংগ্রহ করছি।

এ সময় তিনি উপস্থিত শতাধিক হতদরিদ্র রিকশাচালক ও খেটে খাওয়া মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন। এছাড়া আগামীকাল শনিবার থেকে খাবার সামগ্রী বিতরণ শুরু হবে বলে জানান তিনি।

শেয়ার করুন
  • 37
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT