বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:১২ পূর্বাহ্ন১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
করোনা দূর্যোগে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে নগদ টাকা ও ত্রান বিতরন

করোনা দূর্যোগে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে নগদ টাকা ও ত্রান বিতরন

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা প্রশাসন ও সদর উপজেলা পরিষদের উদ্যোগে লক্ষণশ্রী ইউনিয়নের শতাধিক ঘরবন্দি মানুষের মাঝে ত্রানসামগ্রী বিরতণ
বিশেষ প্রতিনিধিঃ করোনা ভাইরাসে আক্রান্ত যখন গোটা বিশ্ব তখনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের মাধ্যমে সাড়া দেশের মতো করোনা আতংঙ্কে ঘরবন্দি অসহায় ও দিনমুজুর মানুষের পাশে দাঁড়িয়েছেন সুনামগঞ্জ জেলা প্রশাসন ও সদর উপজেলা পরিষদ।

শনিবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার ৯টি ইউনিয়নের ১৫শত অসহায় পরিবারের মাঝে ১৫ মেট্রিক টন চাল ও নগদ এক লাখ টাকা বিতরণের অংশ হিসেবে লক্ষণশ্রী ইউনিয়নের শতাধিক মানুষের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল,১ কেজি ডাল ও ২ কেজি আলু বিতরণ করা হয়েছে। ঐ সমস্ত খাদ্যসামগ্রী তুলে দেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ শরিফুল ইসলাম,সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল এবং সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা । আগামী তিনদিনের মধ্যে বাকি ৮টি ইউনিয়নের ১৪ শতাধিক মানুষজনের মধ্যে ত্রানসামগ্রী বিতরণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন,লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল ওদুদ প্রমুখ। ত্রান বিতরণ শেষে নেতবৃন্দরা পৌর শহরের সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের(বালুর) মাঠে সবজি বাজারের উদ্বোধন করা হয়।

এ সময় অতিথিরা বলেছেন এই করোনা ভাইরাস বিশ্ববাসীর মতো আমাদের বাংলাদেশ আক্রান্ত হলেও আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ১৬ কোটি মানুষকে নিরাপদে রাখা সম্ভব। তার বিচক্ষণ নেতৃত্বে দেশকে উন্নয়নের শিখরে তুলে নিয়ে তিনি বিশ্ব দরবারে একজন সফল রাষ্ট্রনায়ক হিসেবে ইতিমধ্যে স্থান করে নিতে সক্ষম হয়েছেন । তেমনিভাবে মানুষের চরম শক্রু করোনা ভাইরাস থেকে ও দেশের মানুষকে রক্ষা করতে সফলকাম হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সাথে যেমন তৎকালীন সাড়ে সাতকোটি মানুষ অস্ত্র হাতে তুলে নিয়ে বাংলাদেশ নামক এই ভুখন্ডটি আলাদা একটি স্বাধীন সার্বভৌমত্ব রাষ্ট্র গঠনে সক্ষম হয়েছিলেন আজ তার সুযোগ্য উত্তরসূরী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ও করোনা ভাইরাসের মতো চিরশক্রুকে পরাজিত করতে সক্ষম হবেন। এই করোনা ভাইরাস মোকাবেলার জন্য তিনি প্রধানমন্ত্রীর নির্দেশনা কোন লোকজনকে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার ও আহবান জানান।

শেয়ার করুন
  • 138
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT