সুনামগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৬ জন আহত।

0
194

স্টাফ রিপোর্টার ঃ সুনামগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৬ জন আহত হয়েছেন। দুর্ঘটনায় নিহতের নাম মো. নুর হোসেন (২৭)। সে সদর উপজেলার নলুয়ারপাড় গ্রামের আনিস উল্ল্যার ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন- মোছা. হাসিনা বেগম (৩০), মো. হাসান আলী (২৭), মো. সেলিম মিয়া (৩৫), মো. ফকির মিয়া (৯), মো. আপন মিয়া (১১) ও মোছা. সানেরা বেগম (৩৫)।

সোমবার (২৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় সদর উপজেলার জানিগাঁও এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় সিলেট থেকে যাত্রী নিয়ে সুনামগঞ্জে আসছিল বাসটি। এ সময় জানিগাঁও এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি সিএনজিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নুর হোসেন মারা যান।

পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত সবাইকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক সকলের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনাস্থলে উপস্থিত মডেল থানার এএসআই মো. রেজা বলেন, জানিগাঁও এলাকায় দুটি যানবাহনের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বাসচালক ও হেলপার পালিয়ে যায়। লাশটি ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here