প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক আই জিপির নির্দেশে বরকতউল্লাহর সচ্ছতায় নিয়োগ পেল ২৫৫জন তরুন তরুণী।

0
410

বিশেষ প্রতিনিধিঃ- জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক বাংলাদেশ পুলিশের অহংকার আইজিপি ডঃ জাবেদ পাটোয়ারী বিপিএম(বার) মহোদয় এর নির্দেশ মোতাবেক সুনামগন্জ জেলায় শতভাগ স্বচ্ছতা বজায় রেখে মাত্র ১০৩ টাকা খরচেই পুলিশের চাকরি পেয়েছে ২৫৫ জন তরুন-তরুনী।

গত ৫ জুলাই ভোর বেলা চাকরি প্রার্থী তরুন/তরুনীরা আনন্দে কাঁদতে থাকে-যখন দেখে পুলিশ সুপার মহোদয় কঠোর গোপনীয়তার মধ্যে শতভাগ সততা বজায় রেখে শারিরীকভাবে সম্পূর্ণ যোগ্য, লিখিত পরীক্ষায় ভাল নম্বর পাওয়া ও মৌখিক পরীক্ষায় ভাল করার পর প্রাথমিকভাবে নির্বাচিত ২৫৫ জন মেধাবী পুলিশ কনস্টেবলের একটি তালিকা টানালেন- যাতে রয়েছে দরিদ্র মুক্তিযোদ্ধার সন্তান থেকে শুরু করে সমাজের সুবিধাবঞ্চিত হত দরিদ্র একটি অংশ, রয়েছে বীর মুক্তিযোদ্ধাগনের যোগ্য সন্তান/নাতি/নাতনি, রয়েছে দরিদ্র কিন্তু যোগ্য পুলিশ পোষ্যরাও।

জেনে নিন পুলিশ কনস্টেবল নিয়োগের লিখিত ও মৌখিক পরীক্ষার সম্ভব্য প্রশ্নের ধরন

ইং২৯/০৬/২০১৯ তারিখে শুরু হওয়া পুলিশ কনস্টেবলের নিয়োগ প্রক্রিয়ার অংশ হিসেবে প্রথমে শারীরিকভাবে যোগ্যপ্রার্থীরা ইং ৩০/০৬/২০১৯ তাং লিখিত পরীক্ষা অংশ গ্রহণ করে এবং ইং ০৩/০৭/২০১৯ তাং লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের পর মৌখিক পরীক্ষায় অংশ নেয়। প্রাথমিকভাবে নির্বাচিতদের তালিকা প্রকাশের পর যোগ্য/মেধাবী ও তদবিরবিহীনরা চাকরির তালিকায় নিজেদের নাম দেখে আনন্দাশ্রু ধরে রাখতে না পেরে হাওমাও করে কেঁদে ওঠেন তাঁরা।

ধরা পরে অনেকেরই মোবাইল ক্যামেরায়।অনুভূতি ব্যক্ত করে বলেন বিভিন্ন গুজব /মিথ্যাচার সহ্য করে পুলিশ সুপার মহোদয় এর আশ্বাসে ভরসা করে একের পর এক মেধার পরীক্ষায় উত্তীর্ণ হয়ে হাতে পেতে যাচ্ছি স্বপ্নের চাকরির নিয়োগপত্র। উত্তীর্নরা তাই সুনামগন্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব বরকত উল্লাহ খাঁন বিপিএম মহোদয় জন্য দোয়া/আশীর্বাদ করছেন এবং সারাদেশে এমন সৎ,দক্ষ ও চৌকশ পুলিশ সুপার হোক এই প্রার্থনা করছে।

পুলিশ সুপার এর আশ্বাসে ভরসা করে একের পর এক মেধার পরীক্ষায় উত্তীর্ণ হয়ে হাতে পেয়েছে স্বপ্নের চাকরির নিয়োগপত্র। উত্তীর্নরা তাই সুনামগন্জ জেলার পুলিশ সুপার জনাব বরকত উল্লাহ খাঁন বিপিএম এর জন্য দোয়া ও আশীর্বাদ করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here