ভারতকে রুখে দিয়ে সেমিতে বাংলাদেশ

0
73

স্পোটস ডেস্ক:সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। সোমবার নেপালে অনুষ্ঠিত গ্রুপের দ্বিতীয় ম্যাচে গোলশূন্য ড্র করে শক্তিশালী ভারতকে রুখে দিয়েছে লাল-সবুজের কিশোররা।

আগের ম্যাচে শ্রীলংকাকে হারানোর পর এই ম্যাচে ড্র করায় বি-গ্রুপের প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। গত দুই আসরেও জয় দিয়ে শুরু করেছিল বাংলাদেশ।

২০১৫ সালে প্রথম আসরে ভুটানকে ২-১ গোলে এবং ২০১৭ সালে ভারতকে ৪-৩ ব্যবধানে হারিয়ে শুভসূচনা করেছিল বাংলাদেশ। প্রথম আসরে বাংলাদেশ তৃতীয় হয়েছিল। পরের আসরে ফাইনালে নেপালের কাছে হেরে রানার্সআপ হয় লাল-সবুজের দলটি। তৃতীয়বারের মতো সাফের এ টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ।
ফাইনালে ফরাশগঞ্জ ও মোহামেডান

এসবি ইলেকট্রিক অনূর্ধ্ব-৮ কিডস রাগবির ফাইনালে উঠেছে মোহামেডান ও ফরাশগঞ্জ। আজ শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে দল দুটি। সোমবার পল্টন আউটার স্টেডিয়ামে জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (ক্রীড়া) মকবুল হোসেন প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় এসবি ইলেকট্রিকের কর্ণধার ইফতেখার আলী, রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বাসির উদ্দিন উপস্থিত ছিলেন। প্রথমদিনের খেলায় মোহামেডান ৪৫-১৫ পয়েন্টে ভিক্টোরিয়া ও ৬৫-৫ পয়েন্টে যাত্রাবাড়ীকে, ফরাশগঞ্জ ৪৫-০ পয়েন্টে ঢাকা রাগবি ক্লাব ও ৪০-০ পয়েন্টে গুলশান ক্লাবকে হারিয়ে ফাইনালে ওঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here