পিএসজির সঙ্গে আমার সম্পর্কটা গার্লফ্রেন্ডের মতো-নেইমার

0
58

স্পোর্টস ডেস্ক: লিগ ওয়ানে বর্ডিয়াক্সকে হারিয়ে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠেছে পিএসজি। আবারও নায়ক নেইমার। দলের জয়সূচক গোলটি করেছেন সাম্বা তারকাই। দুর্দান্ত জয়ের পর জানালেন, এ মৌসুমে ক্লাবের জন্য জীবন উৎসর্গ করতেও প্রস্তুত তিনি।

চলতি মৌসুমের ট্রান্সফারে নেইমারকে নিয়ে হয়েছে ধারাবাহিক নাটক। দলবদলের শুরুতে নিজ থেকেই ফের বার্সায় যাওয়ার ইচ্ছা পোষণ করেন তিনি। কিন্তু শেষ অবধি পিএসজিতেই থাকতে হয়েছে ব্রাজিলিয়ান তারকাকে।

এর পর থেকে প্যারিসের দর্শকদের দুয়োধ্বনি শুনতে হচ্ছে নেইমারকে। মৌসুমে নিজের প্রথম ম্যাচে শেষ মিনিটে অসাধারণ বাইসাইকেল কিকে গোল করে দলকে জেতান তিনি। তবে তাদের মন জিততে পারেননি দলের প্রাণভোমরা।

মৌসুমের শুরু থেকেই পিএসজিকে একের পর এক জয় উপহার দিয়ে আসছেন নেইমার। তবুও তাকে গ্রহণ করছেন না দ্য পারিসিয়ান সমর্থকেরা। ‘নেইমারকে পতিতালয়ে বিক্রি করে দাও’-এমন কুরুচিপূর্ণ লেখা প্ল্যাকার্ড নিয়েও গ্যালারিতে হাজির হতে দেখা গেছে তাদের।

এসব দেখে নেইমার জানান, এবার প্রতিটি ম্যাচ তাকে অ্যাওয়ে হিসেবে খেলতে হবে। গতকাল বর্ডিয়াক্স’র বিপক্ষে ৭০ মিনিটে গোল করে পিএসজিকে জয় এনে দেন তিনি।

এরপর বলেন, ক্লাবের জয়ে অবদান রাখতে পেরে আমি খুশি। ব্রাজিল রাজপুত্র বলেন, পিএসজির তথা সমর্থকদের সঙ্গে আমার সম্পর্কটা গার্লফ্রেন্ডের মতো। একটা মুহূর্ত খারাপ যেতেই পারে। আবার একটু আলিঙ্গন এবং ভালোবাসা পেলে সব ঠিক হয়ে যাবে। দলের জন্য মাঠে নেমে আমি জীবন দিতেও প্রস্তুত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here