ছাতকে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত অর্ধশত

0
39

ছাতক প্রতিনিধি :: ছাতকে ব্যাটারি চালিত আটোরিক্সা রিজার্ভ নেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত অর্ধশত ব্যক্তি। গুরুতর আহত ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল ৯টায় উপজেলার সিংচাপইড় ইউনিয়নের সিংচাপইড় গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে দুটি বসতঘর ও একটি দোকানঘরের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার সকাল ৮টায় সিরাজগঞ্জ বাজার থেকে ব্যাটারি চালিত আটোরিক্সা রিজার্ভ নেওয়াকে কেন্দ্র করে সিংচাপইড় গ্রামের পশ্চিমপাড়ার কালা মিয়ার পুত্র নুরাই মিয়ার সাথে দিঘিরপাড়ার মৃত ইসকন্দর আলীর পুত্র গেরাত মিয়া ও আবদুন নুরের কথা-কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।
এর জেরধরে পরবর্তীতে গ্রামে গিয়ে সকাল ৯টায় গ্রামের ফার্মেসী পয়েন্ট সংলগ্ন সড়কে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।
প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে ইটপাটকেল ও দেশীয় অস্ত্র-সস্ত্রের আঘাতে মহিলাসহ উভয়পক্ষের অন্তত অর্ধশত লোক আহত হয়।

এদের মধ্যে গুরুতর আহত আবদুন নুর (৫০), রাজেদ মিয়া (২৫), তাহের মিয়া (২৮), জহির আলী (৩৫), কালা মিয়া (৪৫) সহ ৫জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেরাব আলী (৪৫), নিজাম উদ্দিন (৩৬), আলমগীর হোসেন (২০), শাহ আলম (২৬), সুরত আলম (২৪), রুপা আলম (২২), শাহ আলম-২ (১৯), মজুর আলী (৫০), শাপলা বেগম (২৫), কলি বেগম (২২), ছৈদ আলম (২০), শাফুল মিয়া (২২)।

গেদু মিয়া (৪০), লালু মিয়া (৩৮), আলীম মিয়া (২৫), লাদেন মিয়া (১৮), ইন্দাদ মিয়া (২৫), হুশিয়ার আলী (৩০), তুফায়েল আহমদ (১৯), গেরাত মিয়া (৪৫), আলী নুর ভান্ডারী (৩৮), আবদুল কাহার (৫০), জুবায়ের আহমদ (২০), সাইদ রাসনুর (২৪), শাফল মিয়া (৩৫), ছাদিক মিয়া (২২) সহ অন্য আহতদের কৈতক হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here