মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:১৮ অপরাহ্ন১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোটিশঃ
ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। নাগরিক আইটি থেকে কম মূল্যে ওয়েবসাইট বানাতে আজই যোগাযোগ করুন। কল করুন- ০১৫২১ ৪৩৮৬০১
সংবাদ শিরোনাম :
সুনামগঞ্জে সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে হারিছ উদ্দিনের স্বরণ সভা অনুষ্ঠিত সুনামগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে মৎস্যজীবি লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হাওর বিষয়ক মন্ত্রণালয় বাস্তবায়ন আন্দোলন ফোরামের সংবাদ সম্মেলন স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি পালন নাজমুল হকের অকাল মৃত্যুতে নারী নেত্রী ফেরদৌস আরা পাখি”র শোক ও সমবেদনা দিরাই উপজেলা চেয়ারম্যানের সাথে মত বিনিময় করেন ডক্টর সামছুল হক চৌধুরী মাদ্রাসা উন্নয়নে নগদ অর্থ প্রদান করেন যুক্তরাজ্য প্রবাসী আবু বক্কর খাঁন সার্চ মানবাধিকার সংগঠনের উদ্যোগে ড. সামছুল হক চৌধুরী ও আবু বক্কর খাঁনকে সংবর্ধনা প্রদান এমপিও নীতিমালার বৈষম্য দূরীকরণের দাবীতে মানববন্ধন সুনামগঞ্জে যুব মহিলালীগের সদর উপজেলা ও পৌর কমিটি অনুমোদন
লাউড় রাজ্যের রাজধানী হলহলিয়া রাজবাড়ীর প্রত্যতাত্বিক খনন ও অনুসন্ধান কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক।

লাউড় রাজ্যের রাজধানী হলহলিয়া রাজবাড়ীর প্রত্যতাত্বিক খনন ও অনুসন্ধান কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জের জেলা প্রশাসক।

বিশেষ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লাউড় রাজ্যের রাজধানী হলহলিয়া রাজবাড়ীর প্রত্যতাত্বিক খনন ও অনুসন্ধান (২০১৯-২০২০) কাজের উদ্বোধন করেছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
বৃহস্পতিবার দুপুর ২টায় হলহলিয়া রাজবাড়ীর প্রতœতাত্বিক খনন ও অনুসন্ধান কাজের উদ্বোধন করেন তিনি। পরে উপজেলার দক্ষিন বড়দল ইউনিয়নের একতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা অনুষ্ঠানে যোগ দেন তিনি। সিলেট বিভাগের প্রতœতাত্ত্বিক অধিদপ্তরের উপ পরিচালক ড. আতাউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুনতাসির হাসান প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন,অপার সম্ভাবনাময় জেলা হিসেবে দেশব্যাপী এই সুনামগঞ্জের অনেক সুনাম রয়েছে। কেননা এখানে অনেক ক্ষণজন্মা বাউল শিল্পী,রাজনৈতিক মঞ্চ কাপানো নেতার জন্মস্থান এখানে মুঘল আমল ও বিট্রিশ আমলের শাসনকালের অনেক প্রতœতত্ব রয়েছে তা সংরক্ষণ করা গেলে দেশ বিদেশের অনেক পর্যটকরা এই অঞ্চল ঘুরতে আসবেন কাজেই জেলা প্রশাসনের তরফ থেকে এগুলো সংরক্ষণ কাজ করা হচ্ছে বলেও তিনি জানান।

শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
©সর্বসত্ত্ব সংরক্ষিত।
Developed By: Nagorik IT